30 C
Kolkata
Sunday, May 5, 2024

Kajol-Nysa: কাজল মুখ খুললেন মেয়ে নায়শার বলিউড ডেবিউ নিয়ে

Must Read

 কাজল (Kajol) ও অজয় দেবগণ (Ajay Devgan)এর কন্যা নায়শা দেবগণ (Nysa Devgan) ক্রমশ গ্ল‍্যামারাস হয়ে উঠেছেন। গ্রীসে পার্টি করতে দেখে সমালোচনা করেছিলেন নেটিজেনদের একাংশ।

নায়শাকে বাবার টাকা নষ্ট না করার পরামর্শ দিয়েছেন। অনেকে আবার নায়শার বলিউড ডেবিউ নিয়ে প্রশ্ন করেছেন।

 সাম্প্রতিক সাক্ষাৎকারে কাজলকে প্রশ্ন করা হয়েছিল, নায়শা কি পরিবারের প্রথা রক্ষা করে বলিউডে আসবেন! প্রসঙ্গত, কাজলের মা তনুজা (Tanuja) ও মাসি নূতন (Nutan) মারাঠি অভিনেত্রী শোভনা সমর্থ (Shobhna Samarth)এর কন্যা।

আরও পড়ুন -  KGF 2: ‘কেজিএফ ২’, ৩০০ কোটি'র ঘরে! বক্সঅফিসে দক্ষিণী ছবি ফাটাফাটি

 অজয়ের বাবা বীরু দেবগণ (Veeru Devgan) ছিলেন ফাইট মাস্টার ও প্রযোজক-পরিচালক। কাজল জানিয়েছেন, তিনি তাঁর দুই সন্তান নায়শা ও যুগ (Yug)-কে যথেষ্ট সমর্থন করেন। তিনি মনে করেন, নায়শা তাঁর নিজের কেরিয়ার নিজেই বেছে নেবেন।

আরও পড়ুন -  Nysa Devgan: এত সুন্দর দেখাচ্ছে এই স্টাইলে ছোট পোশাকে, মাত্র ১৯ বছর বয়স, অজয় দেবগনের মেয়ে

কাজল মনে করেন, নায়শা ও যুগের উচিত এমন কেরিয়ার বেছে নেওয়া যা তাঁদের ভালো রাখতে পারবে। নিজেদের ইচ্ছা অজয় বা কাজল কেউই তাঁদের সন্তানদের উপর জোর করে চাপিয়ে দেবে না।

আরও পড়ুন -  Dawn Three: ১৯৭৮ সালের পর, ‘ডন থ্রি’-তে থাকছে, এক ঝাঁক তারকা !

 অষ্টাদশী নায়শা নিশ্চয়ই নিজের ভবিষ্যতের জন্য সঠিক কিছু ভেবে রেখেছেন। তাঁর সঠিক সিদ্ধান্তে কাজল তাঁর সাথে রয়েছেন। তবে বেশ কিছুদিন আগেই কাজল বলেছিলেন, নায়শা হয়তো খুব শীঘ্রই বলিউডে পা রাখবেন। কাজল মনে করেন, আধুনিক যুগে কেরিয়ারের ক্ষেত্রে বহু সুযোগ রয়েছে।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img