30 C
Kolkata
Thursday, May 16, 2024

KGF 2: ‘কেজিএফ ২’, ৩০০ কোটি’র ঘরে! বক্সঅফিসে দক্ষিণী ছবি ফাটাফাটি

Must Read

কে জি এফ চ্যাপ্টার ২ হিন্দি সংস্করণটি মুক্তির মাত্র তিন দিনে ১০০ কোটি টাকা ছাড়িয়ে গেছে। ছবিটির দিনে ২৪ ঘন্টা এবং সপ্তাহে সাত দিন একটানা বুকিং চলছে।

বিশ্লেষকদের মতে, চলচ্চিত্রটি ইতিহাস সৃষ্টি করে চলেছে। যশের কেজিএফ ২ একটি ক্রেজে রয়েছে, একটি বিশ্বজুড়ে আলোড়ন করছে, অদূর ভবিষ্যতে যে কোনও সময় স্থিমিত হওয়ার কোনও লক্ষণ নেই৷ কে জি এফ চ্যাপ্টার ২ সারা বিশ্বে মাত্র দুই দিনে ৩০০ কোটি টাকা উপার্জন করেছে, হিন্দি সংস্করণটি ১০০ কোটি টাকার নতুন রেকর্ডে পা ফেলেছে।

আরও পড়ুন -  "মিনিটে মটনের মেটে তৈরি স্বাদিষ্ট ডিশ - জানেন কি কি লাগে?"

অন্ধ্রপ্রদেশে বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী, হিন্দি ভার্শন থেকে তিন দিনের মধ্যে ফিল্মটি ১৬২ কোটি টাকা আয় করেছে৷ ছবিটির হিন্দি সংস্করণে অনেক রেকর্ড ভাঙতে চলেছে।

 কেজিএফ চ্যাপ্টার ২ মার্কিন যুক্তরাষ্ট্রে চার মিলিয়ন ডলারের দিকে দৌড়াচ্ছে। এক মিলিয়ন ডলার আয় করেছে। কেজিএফ ২ তামিলনাড়ু বক্স অফিসে মাত্র ৩ দিনে ৩০ কোটি টাকার ব্যবসা অতিক্রম করে ফেলেছে ।

আরও পড়ুন -  অর্জুন প্রেমিকা Malaika Arora কটাক্ষের মুখে, কালো ব্যাকলেস পোশাকে, নেটনাগরিকরা বললেন, ‘উরফির মা’

তার টুইটে লেখা, বক্স অফিসে, মাত্র তিন দিনে ৩০ কোটি টাকার বেঞ্চমার্ক অতিক্রম করেছে। দিন ১ – ৮.২৪ কোটি দিন ২ – ১০.৬১ কোটি দিন ৩ – ১১.৫০ কোটি। মোট – ৩০.৩৫ কোটি অপ্রতিরোধ্য #যশ।”

আরও পড়ুন -  KGF: Chapter 2: কেজিএফঃ চ্যাপ্টার ২, হাজার কোটির ক্লাবে, BREAKING NEWS !

প্রশান্ত নীলের পরিচালনায় কেজিএফ: তুমুল সাফল্য অর্জন করে। ছবিটিতে যশ, সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, এবং রাভিনা ট্যান্ডন প্রধান ভূমিকায় অভিনয় করেছেন, যেখানে প্রকাশ রাজ, মালবিকা অবিনাশ, জন কোকেন এবং শরণ পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img