34 C
Kolkata
Friday, May 3, 2024

Janhvi-Sara: জাহ্নবী কাপুর নগ্ন হয়ে স্নান করেছিলেন, সারার সামনে !

Must Read

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) ও সারা আলি খান (Sara Ali Khan) একে অপরের সাথে সবসময় তুলনা করা হয়। নেটিজেনদের একাংশ প্রায়ই বলেন, জাহ্নবীর তুলনায় সারা বেশি স্টাইলিশ। কখনও বা শোনা যায়, সারার তুলনায় জাহ্নবী বেশি সুন্দরী। কিন্তু, একে অপরের যথেষ্ট ভালো বন্ধু।

 তাঁরা একসাথে ঘুরতেও যান। সম্প্রতি করণ জোহর (Karan Johar) সঞ্চালিত শো ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজনে বিশেষ অতিথি হয়ে একসাথে এসেছিলেন তাঁরা। তাঁদের একটি ‘শকিং’ স্বীকারোক্তির ফলে সোফা থেকে পড়ে যাওয়ার যোগাড় হয়েছিল করণের।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী ফ্ল্যাগ ডে-তে সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন

বৃহস্পতিবার, 14 ই জুলাই ‘কফি উইথ করণ’-এর এই পর্বটি সম্প্রচারিত হয়েছে। ‘কফি বিঙ্গো’ রাউন্ডে সারা ও জাহ্নবীর হাতে দুটি আইপ‍্যাড দেওয়া হয়। সেখানে বেশ কয়েকটি অভিজ্ঞতার কথা লেখা ছিল। সেই অভিজ্ঞতাগুলিকে সারা ও জাহ্নবী তাঁদের জীবনে ঘটে যাওয়া ঘটনা বলে চিহ্নিত করেন। সেই সময় জাহ্নবী জানান, উত্তরাখন্ডে বেড়াতে গিয়ে তিনি নগ্ন হয়ে ঝর্ণার জলে স্নান করেছিলেন। তা শুনে তাঁর পাশে বসা সারা প্রথমে চমকে উঠলেও পরে বলেন, ঘটনাটি তাঁর মনে পড়েছে। করণের মনে একরাশ প্রশ্ন তুলে দিয়ে এরপর আর কেউই এই বিষয়ে মুখ খোলেননি।

আরও পড়ুন -  Kylie Jenner: নকল হলিউড তারকা, শ্রীদেবীকে

 কেদারনাথ বেড়াতে গিয়ে তাঁরা মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন বলে জানালেন জাহ্নবী ও সারা। জাহ্নবী জানান, তাঁরা ট্রেক করছিলেন। হাঁটার জন্য একটি সাধারণ রাস্তা থাকলেও তাঁরা ট্রেকিং-এর জন্য পাহাড়ের নড়বড়ে ঢালু রাস্তাকে বেছে নিয়েছিলেন। তবে সারা তাঁকে বারণ করছিলেন। কিন্তু জাহ্নবী তাঁর কথা শোনেননি।

আরও পড়ুন -  Today's Match: আজকের খেলা, রবিবার, ১১ ডিসেম্বর ২০২২

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img