36 C
Kolkata
Wednesday, May 15, 2024

VIRAL: আম্রপালি দুবে নির্জলা উপবাস করেছেন, নিরাহুয়ার জন্য, ভাইরাল রোম্যান্স ভিডিও

Must Read

ভোজপুরী গানে ক্রেজ প্রায় রোজদিন বৃদ্ধি পাচ্ছে। মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।  ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও।

আপনি যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখে থাকেন তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা ভালোভাবেই জানেন। অনেকের ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা শুধুমাত্র এই আম্রপালির জন্য।

আরও পড়ুন -  Video: আম্রপালির শরীরের তাপ বাড়িয়ে মধুচন্দ্রিমায় নিরাহুয়া, গোপনে দেখতে হবে এই ভিডিওটি

অভিনেত্রীর মায়াবী নজরের প্রেমে পড়েছেন লাখ লাখ নেটবাসী। অনেকে তো এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল হয়ে যায়।

নিজের ক্যারিয়ারে আম্রপালি দুবে বেশিরভাগ কাজ করেছেন জনপ্রিয় ভোজপুরি অভিনেতা নিরহুয়ার সাথে। অনস্ক্রিন বা রিয়েল ওয়ার্ল্ড সবেতেই এই দুই তারকার কেমিস্ট্রি বেশ মজবুত। পাশাপাশি ভোজপুরী ফ্যানেদেরও এই জুটির মজবুত কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হয়। সম্প্রতি আবার ভাইরাল ভিডিওতে এমন এক জিনিস দেখা গিয়েছে যা দেখলে আপনি ঠাহর করে নিতে পারবেন আম্রপালি নিরাহুয়াকে কতটা কাছে পেতে চায়।

আরও পড়ুন -  Anushka Sharma: অনুষ্কা শর্মার সাহসী ছবি, স্লিভলেস ব্লাউজে স্পষ্ট ক্লিভেজ, ফ্যানদের হুঁশ উড়ল

 সম্প্রতি একটা ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে অভিনেত্রী আম্রপালি দুবে নির্জলা উপবাস রেখেছেন শুধুমাত্র নিরাহুয়ার ভালোর জন্য। কতটা প্রেম থাকলে সারাদিন কেউ না খেয়ে থাকতে পারে। তবে ভিডিওতে দেখা যাচ্ছে নিরাহুয়া আম্রপালির এই ভালোবাসাকে খুব একটা বেশি তোয়াক্কা করছেন না। আপনি যদি ভেবে থাকেন এটা বাস্তব জীবনে হচ্ছে, তাহলে আপনি ভুল করছেন।এই কাহিনী নিরাহুয়া হিন্দুস্তানি ৩ সিনেমার একটি অংশ। সেই ভিডিও আজকাল ব্যাপক ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন -  চুল পড়া কমে যাবে পেঁয়াজের তেলে, কি ভাবে ঘরে তৈরি করবেন পড়ুন ও জেনে নিন

Latest News

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন।  শর্ট ফিল্ম: এক ঝলক, এক অনুভূতিঃ শর্ট ফিল্ম...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img