40 C
Kolkata
Wednesday, May 1, 2024

Low Quality Work: নিম্নমানের কাজের অভিযোগে, সাব সেন্টারের কাজ আটকে দিল স্থানীয়রা

Must Read

নিজস্ব সংবাদদাতা, ময়নাগুড়িঃ   নিম্নমানের কাজের অভিযোগে,সাব সেন্টারের কাজ আটকে দিল স্থানীয়রা।

ময়নাগুড়ি ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিকের তরফে কাজ শুরু হয়েছে দোমোহনী সাব সেন্টারের। কাজ নিম্ন মানের হচ্ছে বলে অভিযোগ করেন স্থানীয় বাসিন্দারা। বুধবার সেই অভিযোগে স্থানীয়রা এক হয়ে কাজ বন্ধ করে দেন। জানা গেছে আনুমানিক ১৩ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে সেন্টারটি। কিন্তূ সেখানে কাজে ব্যবহৃত বালি, পাথর সহ বিভিন্ন সরঞ্জাম কম পরিমাণে দিচ্ছেন,এই অভিযোগ বারে বারে উঠছে। স্থানীয়রা বিক্ষোভ প্রদর্শন করে কাজ বন্ধ করে দেন। স্থানীয়রা জানান, সঠিক ভাবে কাজ না করলে এই কাজ তারা কিছুতেই করতে দেবেন না। ঘটনার খবর পেয়ে ঘটনস্থালে যান ময়নাগুড়ি বিডিও অফিসের ইঞ্জিনিয়ার দেবাশীষ রায়।

আরও পড়ুন -  Earthquakes: শক্তিশালী ভূমিকম্প ইরানে, নিহত ৫

 তিনি সেখানে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলেন। এই বিষয়ে স্থানীয় বাসিন্দা সুশান্ত দাস বলেন, সকালে এসে আমরা দেখলাম ছাদ ঢালাই কাজ চলছে। কিন্তূ তাতে বেশ কিছু সমস্যা থাকায় ইঞ্জিনিয়ারকে ফোন করে কাজ বন্ধ করে দেই। এরপর ইঞ্জিনিয়ার এসে সেই সমস্যা গুলি দেখতে পান । তিনিও কাজ বন্ধ রাখতে বলেন।যদিও কাজের পুরো বিষয় ইঞ্জিনিয়ার খতিয়ে দেখার পরেই কাজ শুরু হবে বলে জানান ইঞ্জিনিয়ার দেবাশীষ রায়।

আরও পড়ুন -  Dance Video: মুসকান বেবির গোলাপি পোশাকে উদ্দাম নাচ, ভরা মঞ্চ কেঁপে গেল

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img