29 C
Kolkata
Friday, August 12, 2022

Mouni Roy: অভিনেত্রী মৌনী রায়, সমস্ত সীমা অতিক্রম করেছেন, পরিবারের সামনে ক্লিক করবেন না

Must Read

মোস্ট স্টাইলিশ বঙ্গ তনয়া মৌনী রায়। স্লিম ফিট চাবুক ফিগার ও কিলার দৃষ্টিতে মুগ্ধ দর্শক। যখন মৌনী নাগিন করলেন, তখন থেকে দর্শকরা বুঝে গিয়েছেন এই বঙ্গ তনয়া যেমন ভালো অভিনেত্রী ঠিক ততটাই স্টাইলিশ।

নাগিন ধারাবাহিকে মৌনী ছিলেন বোল্ড ও মোস্ট স্টাইলিশ। সেই মৌনী ( Mouni Roy) এখন আকাশের উজ্জ্বল নক্ষত্র। রূপ ও যৌবন দিনদিন বাড়ছে। মৌনী রায়ের ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলে দেখা যায় তার ফ্যাশন সেন্স কতটা শক্তিশালী।

সম্প্রতি অভিনেত্রী তার নিজের ইনস্টাগ্রাম পেজে একটি উজ্জ্বল কালো লেহেঙ্গা চোলিতে ছবি শেয়ার করেছেন। তাঁর এই লুক সোশ্যাল মিডিয়ায় পারদ চড়াচ্ছে। অসাধারণ দেখতে লাগছে নাগিন সুন্দরীকে।

কয়েক মাস আগেই মৌনী বিয়ে করেন। বেশ জাকজমোক ভাবেই বিয়ের নিয়ম রীতি মেনে সম্পন্ন হয়েছিলো।  অভিনেত্রীর আগত ছবির পোস্টার রিলিজ করেছে। মৌনীকে দেখা যাবে ধর্মা প্রোডাকশন এর সবচেয়ে বড় ছবি ব্রহ্মাস্ত্রে (Brahmastra) একটি বিশেষ স্টাইলে। ইতিমধ্যে, ব্রহ্মাস্ত্র-এর মৌনী রায়ের নতুন লুক প্রকাশ পেয়েছে।

এখানে খল নায়িকার চরিত্রে মৌনীকে দেখা যাবে। রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ব্রহ্মাস্ত্র র ট্রেলার মুক্তি পেয়েছে গত ১৫ ই জুন।

Latest News

Esha Gupta: আশ্রম অভিনেত্রী ঝড় তুললেন নেটদুনিয়ায়, কি কারণে?

এষা গুপ্তা (Esha Gupta) বর্তমানে ‘আশ্রম থ্রি’-র দৌলতে ‘বম্বশেল’। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ ছিলেন। বিভিন্ন ধরনের ছবি শেয়ার করেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img