38 C
Kolkata
Friday, April 26, 2024

Mouni Roy: অভিনেত্রী মৌনী রায়, সমস্ত সীমা অতিক্রম করেছেন, পরিবারের সামনে ক্লিক করবেন না

Must Read

মোস্ট স্টাইলিশ বঙ্গ তনয়া মৌনী রায়। স্লিম ফিট চাবুক ফিগার ও কিলার দৃষ্টিতে মুগ্ধ দর্শক। যখন মৌনী নাগিন করলেন, তখন থেকে দর্শকরা বুঝে গিয়েছেন এই বঙ্গ তনয়া যেমন ভালো অভিনেত্রী ঠিক ততটাই স্টাইলিশ।

নাগিন ধারাবাহিকে মৌনী ছিলেন বোল্ড ও মোস্ট স্টাইলিশ। সেই মৌনী ( Mouni Roy) এখন আকাশের উজ্জ্বল নক্ষত্র। রূপ ও যৌবন দিনদিন বাড়ছে। মৌনী রায়ের ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলে দেখা যায় তার ফ্যাশন সেন্স কতটা শক্তিশালী।

আরও পড়ুন -  Mouni Roy: মৌনি রায় তাক লাগালেন, ব্লাউজ ছাড়াই শাড়ি পরে, ভক্তরা বেঁহুশ, হট লুক দেখে

সম্প্রতি অভিনেত্রী তার নিজের ইনস্টাগ্রাম পেজে একটি উজ্জ্বল কালো লেহেঙ্গা চোলিতে ছবি শেয়ার করেছেন। তাঁর এই লুক সোশ্যাল মিডিয়ায় পারদ চড়াচ্ছে। অসাধারণ দেখতে লাগছে নাগিন সুন্দরীকে।

আরও পড়ুন -  Mouni Roy: যৌবনের ঢেউ বিকিনি পরা শরীরে, মৌনী পুরুষদের ঘুম কেড়ে নিলো

কয়েক মাস আগেই মৌনী বিয়ে করেন। বেশ জাকজমোক ভাবেই বিয়ের নিয়ম রীতি মেনে সম্পন্ন হয়েছিলো।  অভিনেত্রীর আগত ছবির পোস্টার রিলিজ করেছে। মৌনীকে দেখা যাবে ধর্মা প্রোডাকশন এর সবচেয়ে বড় ছবি ব্রহ্মাস্ত্রে (Brahmastra) একটি বিশেষ স্টাইলে। ইতিমধ্যে, ব্রহ্মাস্ত্র-এর মৌনী রায়ের নতুন লুক প্রকাশ পেয়েছে।

আরও পড়ুন -  Subhashree Ganguly: শুভশ্রী কটাক্ষের মুখে, দেবের নাম ভুলে গেলেন

এখানে খল নায়িকার চরিত্রে মৌনীকে দেখা যাবে। রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ব্রহ্মাস্ত্র র ট্রেলার মুক্তি পেয়েছে গত ১৫ ই জুন।

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img