38 C
Kolkata
Thursday, May 2, 2024

Nushrat Bharucha: নুসরত বিশ্বরেকর্ড তৈরি করলেন, কন্ডোম বিক্রি করে

Must Read

 ফিল্ম ‘জনহিত মে জারি’-র প্রচারে ব্যস্ত বলিউড অভিনেত্রী নুসরত ভারুচা (Nusrat Bharucha)। গোটা দেশ জুড়ে এই ফিল্মের প্রচার শুরু হওয়ার আগেই ফিল্মটি বিতর্কের সম্মুখীন হয়েছিল। অবশ্য ফিল্মের উপর অথবা নুসরতের উপর কোনো প্রভাব পড়েনি। সম্প্রতি ‘জনহিত মে জারি’-র প্রচারে নুসরত গিয়েছিলেন জয়পুর। সেখানে গিয়ে তৈরি করলেন বিশ্ব রেকর্ড।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ ১৮+ এর জন্য, বড়দের ঘুম চটকে যাবে

জয়পুরে ‘জনহিত মে জারি’-র প্রচারে গিয়ে সহ-অভিনেতা অনুদ সিং (Anud Singh)এর সঙ্গে নুসরত নাচলেন ‘ঘুমর’। তাঁর সাথে এই নাচে অংশগ্রহণ করলেন ছয় হাজার মহিলা যা নিমেষে তৈরি করল বিশ্ব রেকর্ড। মহিলাদের পরনে ছিল রাজস্থানের ঐতিহ্যবাহী পোশাক। রাজস্থানি সঙ্গীতের সাথে নৃত্যকলা নিঃসন্দেহে বিশ্ব রেকর্ড তৈরির উপযুক্ত। নুসরত ও অনুদ দুজনেই এই নাচের ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যা নিমেষে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  দেবের কিশমিশে এক ঝাঁক তারকা, থাকছে নতুন চমক ! ফের একসঙ্গে দেব-শ্রাবন্তী জুটি

‘জনহিত মে জারি’ ফিল্মে মধ্যপ্রদেশের এক তরুণীর ভূমিকায় অভিনয় করছেন নুসরত।

চাকরির খোঁজ করতে গিয়ে সে এসে পৌঁছায় এক কন্ডোম প্রস্তুতকারক সংস্থার অফিসে। এরপর তাকে নিযুক্ত করা হয় কন্ডোম বিক্রেতার কাজে। এই চাকরি করতে গিয়ে তাকে সমাজ ও নিজের পরিবারের প্রতিরোধের মুখে পড়তে হয়। নাছোড়বান্দা মেয়েটি বোঝায় ‘প্রোটেকশন’ ও নিরাপত্তার কথা। কে, কার কথা শোনে। ট্রোলড হয়েছেন নুসরত।

আরও পড়ুন -  Anubrata Mandal: অনুব্রত, ফের ১৪ দিনের জেল হেফাজতে

Latest News

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি জনপ্রিয় বিনোদন মাধ্যম। এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img