28 C
Kolkata
Tuesday, May 14, 2024

Case: মামলা অমিতাভ, অজয় ও শাহরুখদের বিরুদ্ধে

Must Read

বলিউডের অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অজয় দেবগণ ও রণবীর সিংয়ের বিরুদ্ধে গুটখা-তামাক প্রচারের অভিযোগে বিহারের এক কোর্টে জনস্বার্থ মামলা হয়েছে। অভিযোগ, এই চার তারকাই বিভিন্ন পান মশলার বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত ছিলেন। হিন্দুস্তান টাইমস, জিনিউজসহ একাধিক গণমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন -  Pakistan: আইনি পদক্ষেপ নেবে পিটিআই, স্বাস্থ্যমন্ত্রীর বিরুদ্ধে

খবরে বলা হয়েছে, গত কয়েক বছর ধরেই এক পান মশলা প্রস্তুতকারক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন অজয় দেবগণ। আর এই একই সংস্থার বিজ্ঞাপনে গত বছর চুক্তিবদ্ধ হয়েছেন শাহরুখ খান।

অমিতাভ নিজেও এক পান মশলা ব্র্যান্ডের বিজ্ঞাপনী মুখ হিসেবে চুক্তি সই করেছেন। তবে পানমশলার প্রচার নিয়ে শোরগোল শুরু হওয়ার পর সংস্থা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। একই সংস্থার যুক্ত ছিলেন রণবীরও।

আরও পড়ুন -  KGF: Chapter 2: কেজিএফঃ চ্যাপ্টার ২, হাজার কোটির ক্লাবে, BREAKING NEWS !

আদালতে এই অভিযোগ করেছেন সমাজকর্মী তামান্না হাশমি। তার অভিযোগ, তারকাদের করা এই বিজ্ঞাপন সাধারণ মানুষকে এই ক্ষতিকর পণ্যগুলোর দিকে আরও আকৃষ্ট করছে। এ ক্ষেত্রে তারকারা তাদের জনপ্রিয়তার অপব্যবহার করছেন। অভিযোগে রণবীরের নাম আলাদা করে উল্লেখ করেছেন ওই সমাজকর্মী। তিনি চান এই চার সেলিব্রিটির বিরুদ্ধে এফআইআর করুক পুলিশ।

আরও পড়ুন -  Pooja Bedi: পূজা বেদীকে, অর্ধনগ্ন হয়ে পুরুষ মডেলের সঙ্গে যে জিনিস করতে হয়েছিল

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img