33 C
Kolkata
Saturday, May 4, 2024

Pooja Bedi: পূজা বেদীকে, অর্ধনগ্ন হয়ে পুরুষ মডেলের সঙ্গে যে জিনিস করতে হয়েছিল

Must Read

পূজা বেদী (Pooja Bedi) প্রথমে বলিউডে কিছু কাজ করলেও, তাঁর পরিচয় মডেল হিসাবে। কবীর বেদী (Kabir Bedi) ও প্রতিমা বেদী (Pratima Bedi)র মেয়ে পূজা শৈশব থেকেই বিতর্কের সঙ্গে পরিচয়। কখনও বাবার পরকীয়া, কখনও বা মায়ের নগ্ন মডেলিং,পূজার ছোটবেলাকে বিধ্বস্ত করে দিয়েছিল। নিজে মা হওয়ার পর কাজ পছন্দ করার ক্ষেত্রে যথেষ্ট সাবধানতা অবলম্বন করেছেন। খেয়াল রেখেছেন, যাতে তাঁর সন্তানরা তাঁর কাজের জন্য বিব্রত বোধ না করে। তবে এখনও জীবনের একটি বিশেষ ঘটনার কথা ভুলতে পারেন না পূজা যেখানে তাঁকে অর্ধনগ্ন হয়ে সহশিল্পীর সাথে স্নানে বাধ্য করা হয়েছিল।

বর্তমানে মডেল ও অভিনেতা-অভিনেত্রীদের স্পষ্ট বুঝিয়ে দেওয়া হয়, প্রজেক্টে কোনো রকম ঘনিষ্ঠ দৃশ্য আছে কিনা। পূজার ঘটনাটির সময়কাল 1991 সাল অর্থাৎ নব্বইয়ের দশকের সময়। সেই সময় ‘যৌনতা’, ‘কন্ডোম’, ‘গর্ভনিরোধক’ শব্দগুলি প্রায় নিষিদ্ধ শব্দের আওতায় ছিল বলা যায়। পূজার এই বিষয়ে কোনও ছুঁতমার্গ না থাকলেও অর্ধনগ্ন বা নগ্ন হয়ে কোনো কাজ করতে চাননি তিনি। 1991 সালে পূজার কাছে ‘কামসূত্র’ কন্ডোমের বিজ্ঞাপনের প্রস্তাব আসে। তিনি তখন ইন্ডাস্ট্রির নিউকামার। তাঁর বিপরীতে ছিলেন সুপারমডেল মার্ক রবিনসন (Mark Rabinson)। সেই কথা এখনও ভুলতে পারেনি।

আরও পড়ুন -  Weather Forecast: তাপমাত্রা বাড়বে এবার, অস্বস্তি হবে রাতেও

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img