28 C
Kolkata
Wednesday, June 29, 2022

Actress Chetna Raj: অভিনেত্রী চেতনার মৃত্যু প্লাস্টিক সার্জারির জন্য, সৌন্দর্য বাড়াতে গিয়ে

Must Read

সৌন্দর্য বাড়াতে প্লাস্টিক সার্জারি করতে গিয়ে অভিনেত্রী চেতনা রাজের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। সোমবার (১৬ মে) সন্ধ্যায় ব্যাঙ্গালোরের একটি হাসপাতালে ২১ বছর বয়সী এই অভিনেত্রী মারা যান।

টাইমস অব ইন্ডিয়ার তথ্য অনুযায়ী জানা যায়, পরিবারকে না জানিয়ে চর্বি কমানোর অস্ত্রোপচারের জন্য ব্যাঙ্গালোরের শেঠি কসমেটিক হাসপাতালে ভর্তি হন। অস্ত্রোপচারের সময় তার ফুসফুসে জল জমে যায় এবং  অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ে। বিকেল ৪টা পর্যন্ত চিকিৎসকরা সব চেষ্টা করলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

চেতনার বাবার অভিযোগ, প্রয়োজনীয় সামগ্রী এবং পরিবারের সম্মতি না নিয়েই চিকিৎসক চর্বি অপসারণের এই অস্ত্রোপচার করেছেন। চিকিৎসকের ভুলের জন্যই তার সন্তানের মৃত্যু হয়েছে। বিষয়টি নিয়ে স্থানীয় থানায় মামলাও দায়ের করেছেন চেতনার বাবা-মা।

পুলিশ জানায়, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

চেতনা বেশ কিছু টেলিভিশন সিরিয়াল ও সিনেমায় অভিনয় করেছেন। কালারস কন্নড় টিভির ‘গীত’, ‘দোরাসানি’ এবং ‘লার্নিং স্টেশন’ প্রভৃতি সিরিয়ালে দেখা গেছে। এছাড়া মুক্তির অপেক্ষায় থাকা ‘হাওয়াইয়ান’ নামে একটি সিনেমাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।

Latest News

Jalpaiguri: গ্রামে দুয়ারে নদী, গোটা জলপাইগুড়ি শহর জ্বলমগ্ন

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ   চব্বিশ ঘন্টায় ২০৮ মিলিমিটার বৃষ্টিপাত, গ্রামে দুয়ারে নদী, গোটা জলপাইগুড়ি শহর জ্বলমগ্ন। অতিবৃষ্টির সতর্কতা আগেই ছিলো, মঙ্গলবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img