31 C
Kolkata
Wednesday, April 24, 2024

Imran Khan: হুমকির পর ইমরান খানের ফোন চুরি

Must Read

 প্রধান রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফ পাকিস্তানের (পিটিআই) একটি সমাবেশ থেকে প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের মোবাইল ফোন চুরি হয়েছে বলে দাবি করেছেন তার বিশেষ সহকারী শাহবাজ গিল।

পিটিআই নেতা শাহবাজ গিলের একটি টুইটের উদ্ধৃতি দিয়ে পাকিস্তানের জিওটিভি অনলাইন জানায়, জনসভায় ইমরান খান একটি ‘ভিডিও’ প্রকাশের হুমকি দেন, যেখানে তাকে ক্ষমতা থেকে উৎখাতের ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচনের পর্যাপ্ত তথ্য রয়েছে বলে তিনি দাবি করেছিলেন।

আরও পড়ুন -  ভোটের আগে দিন, পশ্চিম বর্ধমান জেলায় প্রস্তুতি তুঙ্গে, দুটি ডিসিআরসি সেন্টার খোলা হয়েছে

শাহবাজ গিল জানান, ইমরান দাবি করেছিলেন, তাকে হত্যার ষড়যন্ত্রের কথা তিনি জানতেন। এর প্রমাণ রয়েছে ওই ভিডিওতে। তার কিছু হলে ভিডিওটি প্রকাশ করার ব্যবস্থাও করে রেখেছেন। ওই বক্তব্যের পর তার ফোনটি চুরি যায়।

গিলের অভিযোগ, সরকার ইমরান খানের নিরাপত্তা প্রহরা ‘কমিয়ে দেয়ায়’ চুরির ওই ঘটনা ঘটে থাকতে পারে। পাকিস্তানের ক্ষমতাসীন শাহবাজ শরিফ সরকারের উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা সরকার পুরোপুরি উন্মাদ হয়ে উঠেছেন। ইমরান খান যে ভিডিও বার্তাটি তার ফোনে রেকর্ড করেছিলেন, তা আর পাওয়া যাচ্ছে না।’

আরও পড়ুন -  Milk Pudding: রসালো দুধপুলি শীতে

শাহবাজ শরিফ সে দেশের স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের ইসলামাবাদের বাসভবন ও তার রাজনৈতিক জনসভাগুলোতে নিñিদ্র নিরাপত্তা দেয়ার নির্দেশ জারির পর গিল এ বিবৃতি প্রকাশ করলেন। ইমরান খানের নিরাপত্তার বিষয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে দুটি বৈঠক করেছেন।

আরও পড়ুন -  নির্বাচন পিছিয়ে গেল পাকিস্তানের

ইসলামাবাদে ইমরান খানের বাসভবনে নিরাপত্তার জন্য ৯৪ জন নিরাপত্তা কর্মী দেয়া হয়েছে। এর অতিরিক্ত হিসেবে নিরাপত্তা বাহিনীর ২৬ কর্মকর্তা ও সামরিক বাহিনীর ৯ সদস্যকেও এ কাজে নিয়োজিত রাখা হয়েছে।

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img