38 C
Kolkata
Thursday, May 2, 2024

Social Media: সামনে ঝুঁকতেই বড় বিপত্তি, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল কাজলের উপস ! স্লিভলেস ব্লাউজ পরেছিলেন

Must Read

তারকারা প্রায় প্রতিটি মুহূর্ত পাপারাৎজিদের ক্যামেরার নজরে থাকেন। ঘর থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হয় তাঁরা। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। তবে এরমধ্যেই কিছু কিছু সময় পোশাক বিভ্রাটের কারণে লাইভ অন ক্যামেরা চলে আসে তারকাদের উপস মোমেন্ট।

এই বলিউড জগতের এক জনপ্রিয় অভিনেত্রী হলেন কাজল। একের পর এক হিট ফিল্ম করে দেশবাসীর মনে জায়গা করে নিয়েছেন তিনি। তাঁর ফ্যান ফলোইং একদমই কম নয়। বলিউড অভিনেতা অজয় দেবগনের সাথে সুখের সংসার করছেন তিনি।

আরও পড়ুন -  কাঁচের বোতল লুকাচ্ছেন সালমান খান, প্যান্টের পকেটে, ভাইরাল ভিডিও

এখন সিনেমাতে খুব একটা দেখা না গেলেও অভিনেত্রী বিভিন্ন ধরনের ইভেন্টে মাঝে মাঝেই গিয়ে থাকেন। অভিনেত্রীর ড্রেসিং সেন্স বেশ চোখে পড়ার মতো। ছোট খাটো পোশাক সরিয়ে রেখে বেশিরভাগ সময় শাড়ি এবং অন্যান্য ট্রেডিশনাল পোশাক পরতে পছন্দ করেন তিনি। তবে অতিসম্প্রতি শাড়ি পরেও উপস মোমেন্ট এর শিকার হয়েছেন তিনি।

আরও পড়ুন -  VIRAL: দুর্দান্ত কায়দায় স্কেটিং করলেন এই মহিলা শাড়ি পরেই, কুর্ণিশ জানালেন নেটিজেনরা সারা বিশ্ব থেকে

কিছুদিন আগেও অভিনেত্রী কাজল ব্লকবাস্টার ছবি তানহাজির প্রচারে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। আর সেখানেই লাইভ অনুষ্ঠান চলাকালীন পোশাক বিভ্রাটের কারণে কাজল সোশ্যাল মিডিয়ার শিরোনামে চলে এসেছেন। আসলে ওই দিনের অনুষ্ঠানের কাজল একটি লাল রঙের শাড়ি এবং তার সাথে স্লিভলেস ডিজাইনার ব্লাউজ পরে গিয়েছিলেন। তাকে দেখতে অপরূপ সুন্দরী লাগছিল। কিন্তু স্টেজের সামনে কারোর সাথে কথা বলার জন্য ঝুঁকতেই ক্লিভেজ স্পষ্ট ধরা পরে ক্যামেরায়।

আরও পড়ুন -  Emiliano Martinez: বিশ্বকাপের গ্লাভস বিক্রি মার্টিনেজের, শিশুদের জন্য ক্যান্সার আক্রান্তের পাশে

সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও এখন ব্যাপক ভাইরাল হয়ে গেছে। বলা যেতে পারে ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে গেছে কাজলের উপস মোমেন্ট এর ভিডিও। অনেকেই কমেন্ট করে কাজলের পোশাকের নিন্দা করেছেন।

Latest News

Yash Dasgupta: খোলা পিঠে বিশাল বড় ট্যাটু, ‘শার্টলেস’ অবস্থায় যশকে বারবার দেখছেন মহিলা অনুরাগীরা

Yash Dasgupta: খোলা পিঠে বিশাল বড় ট্যাটু, ‘শার্টলেস’ অবস্থায় যশকে বারবার দেখছেন মহিলা অনুরাগীরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img