30 C
Kolkata
Thursday, May 2, 2024

Medal: পেটের টিউমারকে উপেক্ষা করে, পদক নিয়ে বাড়ি ফিরলেন টেকমি সরকার

Must Read

সজল দাশগুপ্ত, শিলিগুড়িঃ   পেটের টিউমারকে উপেক্ষা করে সুদূর মেঘালয়ের শিলং থেকে রুপোর পদক নিয়ে বাড়ি ফিরলেন শিলিগুড়ির টেকমি সরকার

টেবিল টেনিস নগরী _ শহর শিলিগুড়ি, তা পুনরায় আরও একবার প্রমাণ করলো বর্ষিয়ান টেবিল টেনিস প্রশিক্ষক ক্রীড়াগুরু অমিত দামের খেলোয়াড় টেকমি সরকার।

আরও পড়ুন -  Playing Cards: তাস খেলা থেকে মৃত্যু

টেবিল টেনিস ফেডারেশন অফ ইন্ডিয়ার আয়োজিত জাতীয় চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতা মেঘালয়ের শিলং এ আয়োজিত হয়। এপ্রিলের 18 থেকে 25 তারিখে আয়োজিত এই আসরে খেলতে যাওয়ার আগে হটাৎই টেকমির পেটে টিউমার ধরা পড়ে। অসুস্থতায় কার্যত বিছানায় লুটিয়ে পড়ে টেকমি। প্রতিযোগিতায় খেলতে আসার আগে শিলিগুড়িতে তিনদিন নার্সিংহোমে ভর্তি থাকে টেবিল টেনিসের এই প্যাডলার।

আরও পড়ুন -  ভাসছে বাংলা, মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গ সফর বাতিল করলেন

সেখান থেকে কোন মতে সুস্থ হয়ে শিলংয়ে পাড়ি দেয় টেকমি। অবশেষে অসম্ভব প্রতিবন্ধকতাকে হার মানায় সে। জাতীয় প্রতিযোগিতার চূড়ান্ত বিভাগে অংশগ্রহণ করার লক্ষ্যকে পেছনে ফেলে রুপোর পদক হাসিল করলেন শিলিগুড়ির টেকমি। স্বভাবতই তার এই ফলে খুশি শিলিগুড়ির ক্রীড়ামহল।

আরও পড়ুন -  গরমের স্বস্তি, পাকা - কাঁচা আমের শরবত বাড়িতে বানিয়ে ফেলুন খুব সহজে

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img