33 C
Kolkata
Thursday, May 16, 2024

ভাসছে বাংলা, মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গ সফর বাতিল করলেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   উত্তরবঙ্গ সফর বাতিল করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই লাগাতার বৃষ্টির কারণে জলমগ্ন হয়ে পড়েছে কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিস্তীর্ণ এলাকা। একাধিক জেলায় জলের তলায় । উত্তরবঙ্গ সফর বাতিল করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় বার শপথ গ্রহণের পরে এটাই হত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রথম উত্তরবঙ্গ সফর।

২১শে জুন উত্তরবঙ্গ যাওয়ার কথা ছিল। কিন্তু উত্তরবঙ্গে অতিবৃষ্টির কারণে বর্তমানে আবহাওয়া অত্যন্ত খারাপ অবস্থায়। বিমানে করে যাওয়া এই মুহূর্তে সমস্যাজনক হতে পারে। তার সঙ্গে উত্তরবঙ্গের বেশ কিছু এলাকা বর্তমানে জলমগ্ন হয়ে রয়েছে। তাই এই পরিস্থিতিতে উত্তরবঙ্গ সফর মমতার জন্য একটু সমস্যাজনক হতে পারে। শিলিগুড়ি থেকে তৃণমূল নেতা গৌতম দেব জানিয়েছেন, অতিবৃষ্টির কারণে মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফর বাতিল করে দেওয়া হয়েছে।যশ পরবর্তী পরিস্থিতি খতিয়ে দেখছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যশের পরে আবার এখন ভরা কোটাল এর সম্ভাবনা রয়েছে তাই এই মুহূর্তে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফর বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে শিলিগুড়ি তৃণমূল কমিটি। তবে এবারের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি সফর ছিল। লোকসভা ভোটে তো বটেই, এবারে বিধানসভা ভোটে তৃণমূল উত্তরবঙ্গে বেশ কিছুটা বেগ পেয়েছে। একাধিক আসন খুইয়েছে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন -  Dance Cover: বিদীপ্তা নজরুল গীতিতেই দক্ষ নৃত্য পরিবেশন, নেটদুনিয়ার প্রশংসা

কেন এরকম ফলাফল হল সেই নিয়ে কাটাছেঁড়া করতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূল কংগ্রেস কর্মীদের সঙ্গে বৈঠক করতেন এই বৈঠকে। পাশাপাশি বিধানসভা নির্বাচনে বেশ কিছু আসন হারানোর পরে খানিকটা মুষড়ে পড়েছে উত্তরবঙ্গের তৃণমূল কর্মীরা। তাই তাদের চাঙ্গা করাও অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় হয়ে উঠেছিল মমতার কাছে। হারের পর্যালোচনা এবং তা নিয়ে সাংগঠনিক বৈঠকের কথা ছিল মুখ্যমন্ত্রীর।

আরও পড়ুন -  সোনার আভা...

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img