31 C
Kolkata
Saturday, May 4, 2024

Puja Banerjee: শাড়ি পরার ভিডিও ভাইরাল, অভিনেত্রী পূজার !

Must Read

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পূজা ব্যানার্জী ভালোই সক্রিয় তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে চোখ রাখলেই ধারণা করা যায়। নিজের পরিবার থেকে বন্ধুবান্ধব সকলের সঙ্গে কাটানো সমস্ত খুঁটিনাটি মুহূর্ত ভাগ করে নেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

নিজের বানানো রিল ভিডিও শেয়ার করে থাকেন। আর সেগুলি হয়ে যায় মুহূর্তের মধ্যে ভাইরাল। এছাড়াও ছেলের সাথে কাটানো বিভিন্ন মিষ্টি মুহূর্তের সাক্ষী থাকেন নেটিজেনরা। কুনাল ও পূজা দুজনেই ব্যস্ততার ফাঁকে বেশিরভাগ সময়টাই কাটান তাদের ছেলে কৃশিভের সাথে।

আরও পড়ুন -  VIDEO: প্রকৃতির সামনে দুর্দান্ত নেচে তাক লাগালেন সুন্দরী, ‘দেব তোকে দেব ষোলো আনা’ গানে, Viral Video

সম্প্রতি নিজের উষ্ণ অবতারে নেটিজেনদের মুগ্ধ করেছেন তিনি। তার রূপের ছটায় সকলে বাক্যহারা। নিজের বানানো একটি ইনস্টাগ্রাম রিল ভিডিও শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। যেখানে অভিনেত্রীকে ক্যামেরার সামনেই ধাপে ধাপে ধীরে ধীরে পড়ে যায় ওখান থেকে শাড়ি পরতে দেখা গিয়েছে। প্রথমে ব্লাউজের দড়ি বেঁধেছেন তিনি, এরপরেই শাড়ির কুচি ঠিক করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে, পরে ক্যামেরার দিকে ঘুরতে ঘুরতেই নিজের আঁচল ঠিক করেছেন তিনি। হালকা গোলাপী রঙের নেটের শাড়িতে নিজেকে সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী। দারুন লাগছে এই শাড়িতে অভিনেত্রীকে।

আরও পড়ুন -  Nigeria: নিহত বেড়ে ৭৬, নাইজেরিয়ায় নৌকাডুবির ঘটনায়

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img