31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Imran Khan: শিগগিরই নির্বাচন চান ইমরান, পাকিস্তানে

Must Read

অনাস্থা ভোটে প্রধানমন্ত্রিত্ব হারানো পাকিস্তানের সদ্য প্রাক্তন প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান শিগগিরই নির্বাচন চান। খবর জিও নিউজের।

এক টুইট বার্তায় দ্রুত নির্বাচন করার দাবি জানিয়ে ইমরান খান বলেন, আমরা অতি দ্রুত নির্বাচন করার দাবি করছি। নির্বাচনই এগিয়ে যাওয়ার একমাত্র উপায়। দেশের জনগণ কাকে নিজেদের প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় সেই সিদ্ধান্ত যেন তারা অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নিতে পারে।

আরও পড়ুন -  হোম কোয়ারেন্টিনে বসে না থেকে, ছবি এঁকে সকলকে পোস্ট করেছে আমাদের প্রিয় রাণীমা, মানে দিতিপ্রিয়া

 আগামী বুধবার (১৩ এপ্রিল) পেশওয়ারের র‍্যালিতে অংশ নেয়ার ঘোষণাও করেছেন।

পাকিস্তানের জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল আগামী বছর আগস্ট মাসে। তবে পাকিস্তানের ইতিহাসে প্রথম প্রধানমন্ত্রী হিসেবে অনাস্থা ভোটে ক্ষমতাচ্যুত হতে হয়েছে ইমরান খানকে। এর মাধ্যমেই স্বাধীনতার পর থেকে পাকিস্তানের কোনো সরকারই নিজেদের মেয়াদের পাঁচ বছর মেয়াদকাল পূর্ণ করতে পারলো না।

আরও পড়ুন -  Prime Minister Imran: প্রধানমন্ত্রী ইমরান আগেও জীবননাশের হুমকি পেয়েছেন

এদিকে ইমরানের দ্রুত নির্বাচনের দাবি জানানোর ঘণ্টাখানেক আগেই পাকিস্তানের ২৩তম প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) নেতা শাহবাজ শরিফ। সোমবার (১১ এপ্রিল) পাকিস্তান পার্লামেন্টের ১৭৪ সদস্য শাহবাজকে প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করার জন্য ভোট দেন।

আরও পড়ুন -  অন্তর্বাস নেটের পোশাক থেকে উঁকি দিচ্ছে, ঋতাভরী হট লুকে

অন্যদিকে ইমরান খান ক্ষমতা হারানোর আগে দাবি করেছিলেন তাকে পদ থেকে অপসারণ করাটা পাকিস্তানের বিপক্ষে বিদেশি ষড়যন্ত্রের অংশ। ফাইল ছবি।

Latest News

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img