31 C
Kolkata
Tuesday, May 21, 2024

Actress Sonam Kapoor: ২ কোটি ৪১ লাখ টাকা চুরি সোনমের

Must Read

অভিনেত্রী সোনম কাপুরের দিল্লির বাড়িতে বড় চুরি হয়েছে বলে শনিবার জানা গেছে। চুরি হয়ে গেল ২ কোটি ৪১ লাখ টাকা। ঘটনাটি ঘটেছে বেশ কিছুদিন আগেই।

প্রথমে তারা বুঝতে পারেননি। পরে খোয়া যাওয়া জিনিসের হিসাব কষে মাথায় হাত সোনমের শ্বশুরবাড়ির লোকদের। দিল্লির অমৃতা শেরগিল মার্গের কাছে অভিনেত্রীর বাড়ি। ২৩ ফেব্রুয়ারিতে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন তার স্বামী আনন্দ আহুজার পরিবার।

আরও পড়ুন -  Sonam Kapoor: জন্মদিনে বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এলেন সোনম

পুলিশ সূত্রে জানা গেছে, সোনম কাপুরের পরিবার তুঘলক রোডের পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছে।

নয়াদিল্লির ডিসিপি অম্রুতা গুগুলোট বলেন, অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে ২ কোটি ৪১ লাখ টাকা চুরি যাওয়ার অভিযোগ করেছেন। ১১ ফেব্রুয়ারি বিষয়টি তাদের নজরে আসে। ২৩ তারিখ অভিযোগ দায়ের করেন তারা। ঘটনায় তদন্ত চলছে।

আরও পড়ুন -  ভার্চুয়াল মাধ্যমে আইসিসিআর সদর দফতরে অটল বিহারী বাজপেয়ীর প্রতিকৃতি উন্মোচন রাষ্ট্রপতি'র

পুলিশের অনুমান, বাড়ির পরিচারকেরাই চুরির ঘটনার সঙ্গে জড়িত। সূত্রের খবর, ইতোমধ্যে সোনম-আনন্দের বাড়ির ৯ জন পরিচারকসহ গাড়িচালক, মালি ও অন্যান্য কর্মীদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এর আগে মার্চ মাসের এক সকালে হঠাৎ একটি সুসংবাদ দিয়েছিলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। তিনি মা হতে যাচ্ছেন। কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সোনম চার মাসের অন্তঃসত্ত্বা।

আরও পড়ুন -  অবৈধ সম্পর্কের জেরে খুন এক যুবক

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img