34 C
Kolkata
Monday, May 13, 2024

অবৈধ সম্পর্কের জেরে খুন এক যুবক

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ
অবৈধ সম্পর্কের জেরে খুন এক যুবক। দেহ উদ্ধারের পর বাড়িতে লুটপাট চালিয়ে আগুন ধরিয়ে দিল মৃতের দলবল বলে অভিযোগ। ভাঙচুর করা হয়েছে পুলিশের গাড়ি। সোমবার সকালে এই ঘটনা ঘিরে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে পুরাতন মালদা থানার রসিলাদহ গ্ৰামে। খোয়া গেছে নগদ টাকা ও সোনা রুপোর গয়না। আগুন লাগার খবর পেয়ে ছুটে আসে ইঞ্জিন সহ দমকলের কর্মীরা।

আরও পড়ুন -  Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী

অভিযোগ সোমবার সকালে স্থানীয় এক বাসিন্দার বাড়ি থেকে উদ্ধার হয় মালদা থানার ঘোষপাড়ার এক যুবক লক্ষন ঘোষের দেহ। এরপর থেকে উত্তেজনা ছড়িয়ে পরে গোটা এলাকায়। মৃত যুবকের স্ত্রীর অভিযোগ, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুন করা হয়েছে তার স্বামীকে। বেহুলা শ্মশানে গিয়েছিল মেলা দেখতে। আজ সকালে তার দেহ উদ্ধার হয় স্থানীয় এক মহিলার বাড়ি থেকে। এই ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন তিনি।

আরও পড়ুন -  Nagaland: গ্রামবাসীদের গুলি জঙ্গি ভেবে, ১৩ বেসামরিক নাগরিক নিহত !

এদিকে এ ঘটনার পরই অভিযুক্তদের বাড়ি ভাঙচুর করা হয় আগুন ধরিয়ে দেওয়া হয়। যদিও তাদের দাবি এই ঘটনা প্রসঙ্গে তারা কিছুই জানেনা, অথচ তাদের বাড়ি ভাঙচুর করা হয়েছে।

আরও পড়ুন -  পূর্বাঞ্চলীয় শহরগুলোতে রুশ হামলা, ইউক্রেন, নিহত ৩

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img