38 C
Kolkata
Thursday, May 2, 2024

New Milestone: মাইলফলক ছুঁয়েছে ‘বুকের বা পাশে’

Must Read

 ৭৫ মিনিটের একটি নাটক বা টেলিছবি ৩ কোটি ভিউ পার করার অর্থ দাঁড়ায় নাটকটি দর্শকমহলে তুমুল জনপ্রিয়।

বাংলা নাটক ইন্ডাস্ট্রিতে আরও একটি মাইলফলক ছুঁয়েছে ‘বুকের বা পাশে’। ৩ কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করলো টেলিছবিটি। নাটকের পাশাপাশি টাইটেল গানটি অল্প সময়েই দর্শকদের মন জয় করেছে। এমন সাফল্যে নাটকের পুরো টিমই বেশ উচ্ছ্বসিত। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত এই টেলিছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।

আরও পড়ুন -  Hurricane Fiona: ডোমিনিকান রিপাবলিক হারিকেন ফিওনার তাণ্ডবে বিপর্যস্ত, নিহত ৩

এর আগে বাংলা নাটকের ইতিহাসে প্রথম ৩ কোটির মাইলফলক ছুঁয়েছে ‘বড় ছেলে’ নাটক। সেই ধারাবাহিকতায় দ্বিতীয় অবস্থানে রয়েছে ‘বুকের বা পাশে’।

নাটকটির নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, এটা সত্যি খুবই আনন্দের খবর যে এত এত দর্শক নাটকটি পছন্দ করেছেন। বড় ছেলে এবং বুকের বা পাশে দুটি কাজই আমার এবং দুটি কাজই ইন্ডাস্ট্রিতে নতুন মাইলফলক সৃষ্টি করেছে।

আরও পড়ুন -  গ্ল্যামারগার্ল তমা মির্জা

মেহজাবীন চৌধুরী বলেন, বড় ছেলে নাটকটি আমাদের ইন্ডাস্ট্রিতে একটি মাইলস্টোন বলা যায়। তার পাশাপাশি বুকের বা পাশে এবার নতুন একটা মাইলফলক স্পর্শ করেছে। আমি দুটো ভালো কাজের অংশ হতে পেরেছি, এটাই অনেক আনন্দের এবং ভালো লাগার। বুকের বা পাশে টিমের সবাইকে এবং সর্বোপরি সকল দর্শকের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাই। সবাই এভাবেই যেন ভালোবেসে বাংলা নাটককে সাপোর্ট করে যায়।

আরও পড়ুন -  Cauliflower Biryani: ফুলকপির বিরিয়ানি

প্রসঙ্গত, ২০১৮ সালের মাঝামাঝি সময়ে ‘বুকের বা পাশে’ নাটকটি ইউটিবে অবমুক্ত করা হয়েছে। মিজানুর রহমান আরিয়ানের গল্প ও চিত্রনাট্যে নিশো-মেহজাবীন ছাড়াও এতে আরও অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, সুষমা সরকার, শেলী আহসান প্রমূখ।

Latest News

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img