39 C
Kolkata
Friday, April 26, 2024

এক ছাত্রীকে আগ্নেয় অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ, বিরোধী দলগুলি, তীব্র আক্রমণ করে পুলিশ প্রশাসন সহ রাজ্য সরকারকে

Must Read

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ   দশম শ্রেণীতে পরীক্ষা দেওয়া এক ছাত্রীকে আগ্নেয় অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকা জুড়ে। ঘটনা নিয়ে সরব হয় বিরোধী দলগুলি, তীব্র ভাবে আক্রমণ করে পুলিশ প্রশাসন সহ রাজ্য সরকারকে।

আরও পড়ুন -  রেল লাইনের ধার থেকে মৃত সদ্যজাত উদ্ধার

অবশেষে তৃণমূলের পক্ষ থেকে মঙ্গলবার সকালে ইংরেজবাজারের শোভানগর গ্রাম পঞ্চায়েতের চন্ডিপুরে ধর্ষিতার বাড়ি গিয়ে পরিবারের সঙ্গে দেখা করে সমস্ত রকমের সাহায্যের আশ্বাস দিলেন তৃণমূলের জেলা সভাপতি আব্দুর রহিম বক্সী মহাশয়। যে সমস্ত দুষ্কৃতীরা এ ঘটনার সঙ্গে যুক্ত তাদের কাউকে রেহাই করা হবে না বলেও জানান তিনি। তার সঙ্গে ছিলেন এলাকার বিধায়িকা সাবিত্রী মিত্র , মালদা জেলা পরিষদের সভাধিপতি এটিএম রফিকুল হোসেন, তৃণমূলের শ্রমিক সংগঠনের জেলা সভাপতি শুভদীপ সান্যাল ,তৃণমূল নেতা মোয়াজেম হোসেন সহ অন্যান্য নেতৃত্ব।
ইতিমধ্যে মূল অভিযুক্ত শেখ রায়হান গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। যদিও এ ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন -  গঙ্গাসাগর মেলায় প্রবেশ করতে গেলে, পুণ্যার্থীদের ভ্যাকসিনের দুটি ডোজের শংসাপত্র দেখাতে হবে

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ জেলায় জেলায়! সাথে রয়েছে ভ্যাপসা গরম

Weather Forecast: তাপপ্রবাহ জেলায় জেলায়! সাথে রয়েছে ভ্যাপসা গরম।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img