35 C
Kolkata
Monday, April 29, 2024

Palak Tiwari: নজর কেড়ে নিচ্ছেন শ্বেতা কন্যা, পলক তিওয়ারি

Must Read

শ্বেতা তিওয়ারি (Sweta Tiwari) র কন্যা পলক তিওয়ারি (Palak Tiwari) সকলের নজরে। 

 আরও নিজেকে আকর্ষণীয় করে তুলেছেন পলক। সম্প্রতি সাদা রঙের স্পোর্টস ব্রা ও লাল রঙের সিকুইনড মিনি স্কার্টে তাঁর কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 তাঁর পরনে রয়েছে সাদা রঙের স্পোর্টস ব্রা ও লাল রঙের সিকুইনড মিনি স্কার্ট একদিকে বাঁধা। ওয়েভি চুল খোলা ও পায়ে স্টিলেটো। কখনও সামান্য বসে, কখনও মিনি স্কার্ট ঠিক করতে করতেই ছবি তুলেছেন পলক।  গলায় রয়েছে সিলভার নেকপিস, কানে জাঙ্ক ইয়ারিং, হাতে ব্রেসলেট ও ঘড়ি। এক আঙুলে আংটি।

আরও পড়ুন -  আগামী ২৭ শে মার্চ পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের প্রথম পর্যায়ে জঙ্গলমহলের রায়পুর ও রানিবাঁধ বিধানসভা নির্বাচন

শ্বেতা তিওয়ারি (Sweta Tiwari) র কন্যা পলক বলিউডে ডেবিউ করেছেন। হার্ডি সান্ধু (Harrdy Sandhu)র গান ‘বিজলি বিজলি’-র মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন। সইফ আলি খান (Saif Ali Khan) এর পুত্র ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan) এর সঙ্গে তাঁর সম্পর্ক বি টাউনে রীতিমত আলোচনা হয়। সম্প্রতি তাঁদের দুজনকে একসঙ্গে একটি রেস্টুরেন্টে দেখা গেছে। তবে এর জন্য পলককে প্রায়ই ট্রোল হতে হয়। পলক অবশ্য কোনো ট্রোলকে পাত্তা দেয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Palak Tiwari (@palaktiwarii)

শ্বেতা’র প্রথম স্বামী রাজা চৌধুরী (Raja Chowdhury) র সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর পলককে নিয়ে একাই থাকতেন। তবে পরবর্তীকালে তিনি শৈশবের বন্ধু অবিনাশ (Avinash) কে বিয়ে করেন। পলক তাঁর সৎ বাবা ও মায়ের সাথে থাকতেন। শ্বেতা ও অবিনাশের একটি পুত্রসন্তান জন্ম নেয়। পলক একটু বড় হতেই অবিনাশ তাঁর সাথে কুরুচিকর আচরণ করতে শুরু করলে পলক ও পুত্রসন্তানকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন শ্বেতা।

আরও পড়ুন -  বাইক এর লক ভেঙে চুরির চেষ্টা

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img