29 C
Kolkata
Friday, May 3, 2024

রাজ্যের আইনশৃঙ্খলা বিপন্ন ও আনিস খানের খুনের প্রকৃত অপরাধীদের খুঁজে বের করে গ্রেফতার করতে হবে

Must Read

নিজস্ব সংবাদদাতা, হাওড়াঃ   বামেদের আইন অমান্য কর্মসূচি ঘিরে ধুন্ধুমার হাওড়ায়। পুলিশ ব্যারিকেড করে মিছিল আটকে দিলে চললো ধস্তাধস্তি।

বামেদের আইন অমান্য কর্মসূচি ঘিরে ধুন্ধুমার কান্ড হাওড়ায়। পুলিশ ব্যারিকেড করে মিছিল আটকে দিলে চললো ধস্তাধস্তি। আগামী ২৮ ও ২৯ মার্চ ধর্মঘটের সমর্থনে ও রাজ্যের আইনশৃঙ্খলা বিপন্ন ও আনিস খানের খুনের প্রকৃত অপরাধীদের খুঁজে বের করে গ্রেফতার করতে হবে এই দাবিতে এদিন হাওড়া জেলা বামফ্রন্ট সহ বিভিন্ন গণ সংগঠনের ডাকে আইন অমান্য কর্মসূচি নেওয়া হয়।
এদিন বিকেলে হাওড়া ময়দান বঙ্গবাসী মোড় থেকে মিছিল করে আসেন বাম কর্মী সমর্থকরা। হাওড়া সিটি পুলিশের পক্ষ থেকে অনেক আগে থেকেই গার্ডরেল দিয়ে ব্যারিকেড করে রাখে মহাত্মা গান্ধী রোড। হাওড়া কর্পোরেশনের সামনে পরপর দুটি ব্যারিকেড করে রাখা হয় পুলিশের পক্ষ থেকে। রাখা হয় বিশাল পুলিশ বাহিনী। আইন অমান্যকারীরা প্রথম ব্যারিকেড ভেঙে এগিয়ে যায় দ্বিতীয় ব্যারিকেডের দিকে।

আরও পড়ুন -  সাহসী ওয়েব সিরিজ OTT প্ল্যাটফর্মে, যখন দেখবেন ঘাম ঝরবে ( Video Watch )

ভাঙার চেষ্টা করে দ্বিতীয় ব্যারিকেড। সেই ব্যারিকেড ভাঙতে না পারলেও সেখানেই পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের ব্যারিকেড ঘিরে ধস্তাধস্তি বেধে যায়। শুরু হয় ধুন্ধুমার কান্ড। পরে সেখানেই বক্তব্য রাখেন বাম নেতৃত্ব। সমীর সাহা, শঙ্কর মৈত্র, ইমতিয়াজ আহমেদ, সুমিত্র অধিকারী, সোমনাথ গৌতম প্রমুখ নেতৃবৃন্দ কর্মসূচিতে অংশ নেন।

আরও পড়ুন -  ৭৪ তম স্বাধীনতা দিবসের প্রাকসন্ধ্যায় ভারতের রাষ্ট্রপতি শ্রী রামনাথ কোবিন্দ প্রদত্ত জাতির উদ্দেশে ভাষণের বাংলা রূপান্তর

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img