37 C
Kolkata
Saturday, May 4, 2024

মোথাবাড়িতে মন্ত্রী সাবিনা ইয়াসমিনের নেতৃত্বে, তৃণমূলের যোগদান কর্মসূচী

Must Read

নিজস্ব সংবাদদাতা, মালদা, ১৪ মার্চঃ   এবার মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রে কংগ্রেস এবং বিজেপিতে ব্যাপক ভাঙ্গন ধরালো তৃণমূল।  কংগ্রেস এবং বিজেপি’র স্থানীয় দুই নেতার নেতৃত্বে প্রায় ৫০০ জন কর্মী তৃণমূলে যোগদান করলেন । রবিবার রাতে এই যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মোথাবাড়ি বিধানসভার কেন্দ্রের অন্তর্গত পঞ্চনন্দপুর ২ গ্রাম পঞ্চায়েত অফিস সংলগ্ন মেঘুটোলা স্ট্যান্ডের মঞ্চ গড়ে ঘটা করে এই যোগ দান কর্মসূচী অনুষ্ঠিত হয়। এদিনের এই যোগদান কর্মসূচির প্রধান উদ্যোক্তা ছিলেন স্থানীয় তৃণমূল বিধায়ক তথা রাজ্যের সেচ ও উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন। বিরোধী দল থেকে আসা কংগ্রেস এবং বিজেপি নেতা কর্মীদের হাতে তৃণমূলের ঝাণ্ডা তুলে স্বাগত জানান মন্ত্রী সাবিনা ইয়াসমিন।

আরও পড়ুন -  Subhashree Ganguly: শুভশ্রী আবার নিজের জায়গায়, নিজের রূপে

স্থানীয় তৃণমুল সূত্রে জানা গিয়েছে, এদিন পঞ্চানন্দপুর ২ অঞ্চল  কংগ্রেস সভাপতি প্রদীপ ঘোষের নেতৃত্বে  প্রায় ৪০০ দলীয়কর্মী তৃণমূলে যোগদান করেন । পাশাপাশি স্থানীয় বিজেপির অঞ্চল কমিটির কার্যকরী সভাপতি চৈতন্য মণ্ডলের  নেতৃত্বে প্রায় ১০০ জন দলীয় কর্মী  তৃণমূল যোগদান করেন।

আরও পড়ুন -  Mark Zuckerberg: তৃতীয়বারের মতো বাবা হতে চলেছেন জাকারবার্গ

মন্ত্রী সাবিনা ইয়াসমিন বলেন, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর উন্নয়নের জোয়ারের মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রে তৃণমূল গত বিধানসভা পঞ্চায়েত নির্বাচনে খুব ভালো ফল করেছে। তবে বিরোধীদের যতটুকু অস্তিত্ব ছিল এবারের তাও ধুয়ে মুছে সাফ হয়ে যাবে। এদিন সংশ্লিষ্ট বিধানসভা কেন্দ্রের কংগ্রেস এবং বিজেপি দলের দুই নেতার নেতৃত্বে প্রায় ৫০০ জন কর্মী তৃণমূলে যোগদান করেছেন।  তাদেরকে আমরা সসম্মানে দলের ঝান্ডা হাতে তুলে দিয়ে স্বাগত জানিয়েছি। আগামী দিনে এই বিধানসভা কেন্দ্রে দলীয় কাজের ক্ষেত্রে সংগঠন আরো শক্তি বৃদ্ধি হবে।

আরও পড়ুন -  Sri Lanka: সেনাবাহিনীর হাতে বিশেষ ক্ষমতা শ্রীলঙ্কায়, নিহত বেড়ে ৭

Latest News

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে। দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় তাপপ্রবাহ দেখা গেছে বিগত কয়েকদিনে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img