31 C
Kolkata
Friday, May 17, 2024

বইয়ের মোড়ক উন্মোচন করলেন মিথিলা, সাথে মেয়েকে নিয়ে

Must Read

অভিনয়ের পাশাপাশি লেখালেখিতেও পারদর্শী রাফিয়াত রশিদ মিথিলা। এবারের বইমেলায় প্রকাশ পেল তার লেখা ভ্রমণবিষয়ক বই ‘আফ্রিকায় সিংহের খোঁজে’। এটি শিশুদের জন্য লেখা ভ্রমণবিষয়ক বই ‘আইরা আর মায়ের অভিযান’ এর নতুন সিরিজ। বইমেলার শিশু চত্বরে মেয়ে আইরা তেহরীম খানকে নিয়ে আনুষ্ঠানিকভাবে বইটির মোড়ক উন্মোচন করেন মিথিলা।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এ অভিনেত্রী বলেন, কাজের সুবাদে মেয়েকে নিয়ে আফ্রিকার বিভিন্ন দেশে ঘুরে বেড়াতে হয়েছে আমাকে। সেখানকার তানজানিয়া সাফারি পার্কে আইরা ও আমার অভিজ্ঞতার গল্প আছে নতুন এই বইয়ে।

আরও পড়ুন -  Bhojpuri Video: মাতাল অবস্থায় রোমান্স আম্রপালি এবং নিরহুয়া, মশগুল প্রেম করতে

মিথিলার ভাষ্য, ‘আফ্রিকার ওই সাফারি পার্কের সবচেয়ে আকর্ষণীয় ও দুর্লভ বিষয় সিংহ। পার্কে গেলেও সিংহকে সবাই দেখার সুযোগ পায় না। আমি আর আমার মেয়ে আইরা সে দুর্লভ সিংহ মামাকে খুঁজে বের করেছি। সেটি বের করতে গিয়ে আমরা অনেক রকমের পশু-পাখির দেখা পেয়েছি। অনেক অভিজ্ঞতা হয়েছে আমাদের। সে অভিযানটাই তুলে ধরেছি এবারের বইতে। চার থেকে আট বছরের শিশুরা এ গল্পটি পড়লে বা শুনলে দারুণ রোমাঞ্চ অনুভব করবে বলে আমার বিশ্বাস।’

আরও পড়ুন -  অসহায় পরিবারের পাশে স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা, সদ্য স্বামী হারা মহিলার পাশে

শিশুতোষ গ্রন্থের ব্র্যান্ড গুফি থেকে প্রকাশ পেয়েছে বইটি। এই সিরিজের পাঁচটি বই লেখার জন্য প্রকাশনা সংস্থা গুফির মূল প্রতিষ্ঠান লাইট অফ হোপের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন মিথিলা। ‘আফ্রিকায় সিংহের খোঁজে’ বইমেলার পাশাপাশি টগুমগু, গুফিবুকস ও রকমারির অনলাইন শপ থেকেও সংগ্রহ করা যাচ্ছে। বইটির প্রচ্ছদ এঁকেছেন মহাইমেনুল রাকিব নিটল।

আরও পড়ুন -  ইয়াবা ট্যাবলেটসহ এক পাচারকারী ব্যক্তিকে গ্রেফতার

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img