38 C
Kolkata
Saturday, April 27, 2024

Om-Srabanti: রোম্যান্টিক মুডে ওম শ্রাবন্তী! প্রকাশ্যে অন্তরঙ্গ ভিডিও

Must Read

 অয়ন দে পরিচালিত ‘ভয় পেও না’র শুটিং শুরু হয়ে গিয়েছে। এই ছবির মাধ্যমে টলিউড পেতে চলেছে এক নতুন জুটিকে। অয়ন দে পরিচালিত এই ছবিতে শ্রাবন্তী চ্যাটার্জীর বিপরীতে দেখা যাবে ওম সাহানিকে। এর আগে ‘হুল্লোড়’ ছবিতে একসাথে কাজ করতে দেখা গিয়েছিল তাদের। তবে এবার জুটি হিসেবেই বড়পর্দায় দেখা দেবেন তারা। সম্প্রতি ‘ভয় পেও না’ ছবির শুটিং সেটেই একেবারে রোমান্টিক মুডে দেখা মিলেছে ওম ও শ্রাবন্তীর। তাদের এমন রোমান্টিক মুডে দেখে কি প্রতিক্রিয়া দিলেন অভিনেতার স্ত্রী মিমি দত্ত?

আরও পড়ুন -  Bhojpuri Song: নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া লাল পোশাকে আম্রপালীকে দেখে, বাচ্চাদের সামনে দেখবেন না

সম্প্রতি ওম সাহানি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে টলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর সাথে একটি রোমান্টিক রিল ভিডিও শেয়ার করেছেন। ‘মাজাককালি’র মিউজিকের সাথে এই রিল ভিডিওটি বানিয়েছেন তারা। ভিডিওটি শেয়ার হতে না হতেই নেটিজেনদের একাংশ করেছেন বিভিন্ন ধরনের মন্তব্য, তবে সেইসমস্ত বিষয় পাত্তা দেননি তারা। উল্লেখ্য, কিছু নেতিবাচক মন্তব্যের পাশাপাশি এসেছে একাধিক ইতিবাচক মন্তব্যও। এই অনস্ক্রিন তারকা জুটির বানানো রিল ভিডিওটি বেশ পছন্দ হয়েছে সকলের।

ওম সাহানি ও শ্রাবন্তী চ্যাটার্জীর বানানো এই রিল ভিডিওটিতে মন্তব্য করেছেন অনেকেই। তবে সেইসমস্ত মন্তব্যের মাঝে নজর কেড়েছে অভিনেতা ওম সাহানি স্ত্রীয়ের মন্তব্য। এই ভিডিও দেখে তিনি বেশ খুশি হয়েছেন তা তার মন্তব্য দেখেই বোঝা গিয়েছে। নিজের স্বামী ও শ্রাবন্তির বানানো এই রোমান্টিক রিল ভিডিওতে ফায়ার ইমোজি পাঠিয়েছেন মিমি, তা রিল ভিডিওর কমেন্ট বক্স খুললেই চোখে পড়বে। মিমি দত্তের কমেন্ট দেখে খুশি অভিনেত্রীও।

 

View this post on Instagram

 

A post shared by Om Sahani (@om_sahani15)

অয়ন দে পরিচালিত আসন্ন ছবি ‘ভয় পেও না’তে অনন্যা চরিত্রে দেখা মিলবে শ্রাবন্তী চ্যাটার্জীকে। অনন্যার স্বামী ডঃ আকাশ চট্টোপাধ্যায়ের চরিত্রে দেখা মিলবে ওম সাহানির। জানা গিয়েছে, ছবিতে অনন্যার সাথে তার অনস্ক্রিন শাশুড়ির সম্পর্ক মোটেই ভাল নয়। তিনি তার বৌমাকে ভয় দেখিয়ে বাড়ি ছাড়া করতে চান। বলাই বাহুল্য, অয়ন পরিচালিত এই ছবিতে ভূত একটা বড় ভূমিকা পালন করবে। ব্যক্তিগত জীবনে অভিনেত্রী ভূতে ভয় পেলেও এই ধরনের ছবিতে অভিনয় করতে তিনি পছন্দ করেন, তা তিনি একবার এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন। ইতিমধ্যেই দর্শকরা অপেক্ষায় রয়েছেন এই নতুন জুটিকে পর্দায় দেখার জন্য।

আরও পড়ুন -  Suvo Baishakh: প্রাণময় ও ঐশ্বর্যময় হোক ১৪২৯ বঙ্গাব্দ

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img