38 C
Kolkata
Thursday, May 2, 2024

Anushka Sharma: ক্রিকেটে নাম লেখালেন অনুষ্কা

Must Read

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা অভিনেতা ‘চাকদা এক্সপ্রেস’ সিনেমাটির ট্রেইলার মুক্তি পেয়েছে নেট মাধ্যমে। মুক্তির প্রথম দিনেই হাজারো লাইক এবং শুভেচ্ছাবার্তা কুড়িয়েছে অনুষ্কা শর্মার ‘চাকদা এক্সপ্রেস’। এটিতে ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রবীণতম পেস বোলার ঝুলন গোস্বামীর জীবন কাহিনী ফুটিয়ে তোলা হয়েছে। এই সিনেমাটি প্রযোজনা করেছেন অনুষ্কা শর্মা নিজেই।

আরও পড়ুন -  কি আলোচনা হলো? কিম-পুতিনের বৈঠকে

অনুষ্কা শর্মা বলেন, “এটি সত্যিই একটি বিশেষ চলচ্চিত্র। কারণ এটি মূলত অসাধারণ আত্মত্যাগের গল্প। ‘চাকদা এক্সপ্রেস’ প্রাক্তন ভারতীয় অধিনায়ক ঝুলন গোস্বামীর জীবন এবং সময় দ্বারা অনুপ্রাণিত এবং এটি মহিলাদের ক্রিকেটের বিশ্বে চোখ খুলে দেবে।”

তৎকালীন সময়ে কিভাবে বৈষম্যের পাঁচিল টপকে ক্রিকেটকে নিজের ক্যারিয়ার করেছিলেন ঝুলন গোস্বামী সেটা দেখানো হয়েছে। তিনি আরো বলেন,“এমন সময়ে যখন ঝুলন একজন ক্রিকেটার হওয়া এবং তার দেশকে বিশ্বমঞ্চে গর্বিত করার সিদ্ধান্ত নিয়েছিল, তখন মহিলাদের পক্ষে খেলাটি খেলার কথা ভাবাও খুব কঠিন ছিল। এই ফিল্মটি বেশ কয়েকটি উদাহরণের একটি নাটকীয় পুনরুত্থান, যা তার জীবন এবং মহিলাদের ক্রিকেটকেও রূপ দিয়েছে।”

আরও পড়ুন -  Sara Ali Khan: এক মহিলাকে ধাক্কা মেরে জলে ফেলে দিলেন সারা আলি খান, ভাইরাল ভিডিও

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামী বর্তমানে ভারতের জার্সিতে টেস্ট এবং আন্তর্জাতিক ওডিআই ক্রিকেট খেলে থাকেন। ঝুলন গোস্বামীর জীবন সংগ্রাম কাহিনীর মাধ্যমে ফুটিয়ে তুলেছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা।

আরও পড়ুন -  Rishabh Pant: উর্বশী রাউতেলা মহাবিপদে, ঋষভ পন্থ জবাব দিলেন

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img