30 C
Kolkata
Sunday, May 5, 2024

Founding Day: প্রতিষ্ঠা দিবসের দিনেই কার্যালয়ে উদ্বোধন, বিজেপি দল থেকে তৃণমূল কংগ্রেসে যোগদান

Must Read

টুঙ্কা সাহা, বারাবনিঃ   শনিবার তৃণমূল কংগ্রেসের পচিশ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে পানুড়িয়া জল ট্যাঙ্কের কাছে বারাবনি তৃণমূল কংগ্রেস কার্যালয় উদ্বোধন করেন পশ্চিম বর্ধমান তৃণমূল কংগ্রেস সভাপতি তথা বিধায়ক বিধান উপাধ্যায়,বারাবনি তৃণমূল কংগ্রেস সভাপতি তথা জেলা পরিষদের সদস্য অসিত সিংহ।এদিন দলীয় পতাকা উত্তোলন করে,ফিতে কেটে ও ফলক সরিয়ে তৃণমূল কংগ্রেস কার্যালয়ের উদ্বোধন করা হয়।তাছাড়া এইদিন বারাবনি থানার দাসকেয়ারী ও পুচড়া গ্রাম থেকে প্রায় শতাধিক পরিবার বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।তাদের হাতে তৃণমূল কংগ্রেস পতাকা তুলে দেন বিধায়ক বিধান উপাধ্যায় ও বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিংহ।

আরও পড়ুন -  Liquor: আবগারি ও পুলিশের যৌথ অভিযানে, উদ্ধার চলাই মদ

এ প্রসঙ্গে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় বলেন আজ এই সুন্দর দিনে বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয়ের উদ্বোধন করা হলো,তাছাড়া আজ প্রায় শতাধিক পরিবার যারা কোনো কারণ বসতো ভুল করে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপি দলে চলে গিয়েছিলো তারা সবাই আজ তৃণমূল কংগ্রেসে যোগদান করলো তাদের দলে স্বাগতম।

আরও পড়ুন -  বিনিয়োগ করুন টাকা পোস্ট অফিসে, দারুন রিটার্ন, সরকারি নিশ্চয়তা

এই প্রসঙ্গে বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিংহ জানান পঁচিশ তম প্রতিষ্ঠা দিবসের দিনে সারা বারাবনি ব্লক জুড়ে তৃণমূল কংগ্রেসের সমস্ত দলীয় কার্যালয়ে পতাকা উত্তলন করা হয় তাছাড়া আজ মুখ্য ব্লক কার্যালয়ের উদ্বোধন করা হয় পাশাপাশি এদিন প্রায় শতাধিক পরিবার বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলো।

আরও পড়ুন -  প্রার্থী মলয় ঘটক ও প্রার্থী বিধান উপাধ্যায়ের সর্মথনে নির্বাচনী জনসভা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img