41 C
Kolkata
Thursday, April 25, 2024

Horoscope: আজ ২রা জানুয়ারি (১৭ই পৌষ) রবিবার রাশিফল দেখুন

Must Read

মেষ (ARIES): আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। নিজের কাজের জন্য সৌভাগ্যলাভ হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। কাছের মানুষের সাথে ভালো করে সময় দিন।

বৃষ (TAURUS): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর । অন্যের উপকার করলে মন শান্তি পাবে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। মন দিয়ে নিজের কাজ কর্ম করে যান।

মিথুন (GEMINI): আজ আপনি বড় রোগ থেকে মুক্তি হতে পারেন। কোনো অস্ত্রোপচার হলে আজ সাফল্য পাওয়ার সম্ভাবনা আছে। নিজের প্রতি যত্ন নিন,  ঠিক করে পথ্য নিন।

আরও পড়ুন -  Queen Elizabeth II: ৮ কিলোমিটার লম্বা লাইন, রানির কফিন দেখতে

কর্কট (CANCER): আজ আপনার সন্তানের জন্য চিন্তায় থাকতে পারেন। কোনো বড় অসুখ হতে পারে। সন্তানের প্রতি যত্নশীল হন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। বেশি করে সময় দিন।

সিংহ (LEO): আজ আপনি ক্রীড়া দুনিয়ায় বেশ নাম-ডাক হতে পারে। মন দিয়ে খেলার প্রশিক্ষণ নিন। খেলাতে সাফল্য পেতে পারেন। আজ দিনটি বেশ ভালোই যাবে।

কন্যা (VIRGO): আজ আপনি উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। অযথা বেশি চিন্তা করবেন না। প্রতিদিন সকালে একবার করে হাঁটতে বেরোবেন।

আরও পড়ুন -  Horoscope: আজ ২২শে অক্টোবর, রাশিফল দেখুন

তুলা (LIBRA): আজ আপনি ও আপনার সপরিবার বাইরে ভ্রমণের সুযোগ আসতে পারে। ভালো করে ও সাবধানে বাইরে ঘুরবেন। বাইরে পরিবারের সাথে ভ্রমণে বেশ আনন্দে দিনটি যাবে।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনি কোনো কিছুতে মন চঞ্চল থাকতে পারে। সহজে ভেঙে পড়বেননা। মন শান্ত রাখুন। মন ভালো রাখতে প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

ধনু (SAGITTARIUS): আজ আপনার বহুদিনের কোনো পুরোনো দ্রবাদি খুজে পাওয়ার আকাঙ্ক্ষা থাকবে তা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রাপ্তির পর কোনো মানত থাকলে অবশ্যই পূরণ করুন।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৩ই ডিসেম্বর, রাশিফল দেখুন

মকর (CAPRICORN): আজ আপনার কাছের কোনো মানুষ বিশ্বাসঘাতকতা করতে পারেন। দেখে শুনে বন্ধু করুন। সহজে সকলকে বিশ্বাস করবেননা। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার স্ত্রী শারিরীক ভাবে অসুস্থ হতে পারন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। স্ত্রীর চিকিৎসায় বিপুল অর্থ খরচ হতে পারে। স্ত্রীর প্রতি যত্নশীল হন।

মীন (PISCES): আজ আপনি বিনা কারণে অর্থ ব্যয় করবেননা। বুঝে শুনে খরচ করুন। আয়ের চেয়ে বেশি টাকা খরচ করবেননা। দিনটি বেশ একটা ভালো নয়।

Latest News

Gold Price Today: বৈশাখ মাসে চলছে বিয়ে, সোনার দামের কি খবর? এই গরমে হাত দেওয়া যাবে

Gold Price Today: বৈশাখ মাসে চলছে বিয়ে, সোনার দামের কি খবর? এই গরমে হাত দেওয়া যাবে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img