31 C
Kolkata
Saturday, April 20, 2024

প্রার্থী মলয় ঘটক ও প্রার্থী বিধান উপাধ্যায়ের সর্মথনে নির্বাচনী জনসভা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ   আসানসোল উত্তরের প্রার্থী মলয় ঘটক ও বারাবনির প্রার্থী বিধান উপাধ্যায়ের সর্মথনে নির্বাচনী জনসভা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় ।সেনরেলে মাঠে এদিনের সভায় উপস্থিত আছেন মলয় ঘটক, বিধান উপাধ্যায়, দেবাংশু চক্রবর্তী এবং অমরনাথ চট্টোপাধ্যায়। এদিন বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় নাম না করে কমিশনের উদ্দেশ্যে বলেন, অনেক এসপি চেঞ্জ করে দিয়েছে, অনেক ডিএম চেঞ্জ করে দিয়েছে বিজেপি মার্কা দেখে দেখে নিয়েছে। বিজেপি বাংলায় আসবে না। আমরা চাই বাংলা বাংলায় থাক, আমরাও নজর রাখছি। নজর অন্য দলেরও আছে নজর আমরাও রাখছি।

আরও পড়ুন -  Election Campaign: নির্বাচনী প্রচারে 14 নম্বর ওয়ার্ড তৃণমূল প্রার্থী উৎপল সিংহ

প্রধানমন্ত্রীর সভা নিয়ে মমতা বন্দোপাধ্যায় বলেন, আমি জানিনা সত্যি কি না,সাংবাদিক বন্ধুরা ভুল হলে আমায় ধরিয়ে দেবেন। আমি শুনলাম প্রধানমন্ত্রীর সভায় নাকি নজরুল ইসলামের একটি ছবি ছিল, সেটি নাকি সরিয়ে দেওয়া হয়েছিল, কেন ? নজরুল ইসলাম বাংলাদেশের জাতীয় কবি। তাঁর জন্ম কিন্তু এখানে আমরা নজরুল ইসলামের নামে এয়ারপোট করে দিয়েছি। বিশ্ববিদ্যালয় করে দিয়েছে। অন্ডাল এয়ারপোর্ট আগামী দু’ বছরের মধ্যেই ইনটারন্যাশনাল এয়ারপোট হয়ে যাবে। আমরা প্রচুর টাকা খরচা করেছি যাতে প্রচুর ছেলের কর্মসংস্থান হয়।
এদিন প্রধানমন্ত্রীর সভা নিয়ে কটাক্ষ করে বলেন, প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর এটা সোভা দেয়না আগে একটা দাঙ্গা হয়েছিল, সেখানে ইমামের ছেলে মারা যায়। ইমাম বলে ছিলেন, দাঙ্গা চাইনা, আসানসোলের আর কোন ছেলে যাক চাইনা।

আরও পড়ুন -  দিদি - ভাইপোর সরকারে বিকাশ আটকে রয়েছেঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

কোভিড ভ্যাকসিন দেয়নি, তাই কোভিড বেড়ে গেছে, অভিযোগ তুলে বলেন, আজকে চিঠি লিখছি। দেশে এক পাটি, এক নেশন, এক লিডার। আর দেশে এক ভ্যাকসিন আর ভিন্ন দাম, কেন হবে ?

আরও পড়ুন -  Vietnam: বারে আগুন ভিয়েতনামে, নিহত ৩২

সেন্ট্রাল পুলিশের গুলি প্রসঙ্গে বলেন, আজকেও অশোক নগরে সেন্ট্রাল পুলিশ গুলি চালিয়েছে বলে খবর পেয়েছি। আমি সেন্ট্রাল ফোর্সকে বলব, আপনি রাজধর্ম পালন করুন। মাথা ঠান্ডা করে কাজ করুন। না হলে আমি লিগ্যাল একস্যান নেব।
এদিনের জনসভায় কোভিড বিধি মেনে মাক্স ব্যবহার করতে দেখা যায়।

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img