40 C
Kolkata
Monday, April 29, 2024

Travel Photography: ভিভোর এক্স সিরিজ, ট্রাভেল ফটোগ্রাফিতে

Must Read

বাংলাদেশের স্মার্টফোন বাজারে ক্যামেরা প্রযুক্তিতে ভিভোর সর্বশেষ সংযোজন ভিভো এক্স৭০প্রো (৫জি)।বর্তমান সময়ে ট্রাভেল ফটোগ্রাফির প্রতি আগ্রহী তরুণ গ্রাহকরা। ভিভো মনে করে বেড়াতে গিয়ে সেরা ছবিটি তুলতে চলমান পর্যটন ঋতুতে ভিভো এক্স৭০প্রো (৫জি) দারুণ কার্যকরি।এডভান্স লেভেলের ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির ক্ষমতাসম্পন্ন এক্স৭০প্রো (৫জি) তে রয়েছে ৫জি নেটওয়ার্কিং প্রযুক্তি। দূর্দান্ত ছবির জন্য রয়েছে বিখ্যাত লেন্স নির্মাতা প্রতিষ্ঠান কার্ল জেইসের তৈরি লেন্স এবং টি* কোটিং প্রযুক্তি।স্মার্টফোনটিতে রয়েছে গিম্বল স্ট্যাবিলাইজার ৩.০ প্রযুক্তি, যা চলমান অবস্থায় স্থিও এবং স্পষ্ট ছবি ধারণে সহায়তা করবে। তাই, চলন্ত ট্রেন থেকে কিংবা সমুদ্রে স্পীডবোটে থেকেও রোমাঞ্চকর ছবি তোলা এখন আরো সহজ হবে।

আরও পড়ুন -  Journalists: দুই মাসে ৩০ সাংবাদিককে হুমকি-নির্যাতন, আফগানিস্তানে

ব্লু এবং ব্ল্যাক এই দুই রঙের ফোনটিতে রয়েছে ৬.৫৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস এমোলেড ডিসপ্লে। ভিভো এক্স৭০প্রো (৫জি)’তে রয়েছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। রিয়ার-কোয়াড অ্যারোতে রয়েছে ৫০ মেগাপিক্সেল, ১২ মেগাপিক্সেল, ১২ মেগাপিক্সেল,৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেটআপ। বায়োটার, ডিস্টাগন, প্ল্যানার ও সোনার নামের জেইসের চারটি পোর্ট্রটে লেন্স ফিল্টার ব্যবহার করা হয়েছে এই ফোনটিতে। স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ ভিভো চিপ। এর সাথে আরও রয়েছে ৪৪৫০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারির সাথে ৪৪ ওয়াট ফ্ল্যাশচার্জ প্রযুক্তি ও রয়েছে ফানটাচ ওএস ১২ ।

আরও পড়ুন -  শাহরুখ খানের ছবি ভাইরাল, কাঁচা পাকা দাঁড়ি, লম্বা চুল

Latest News

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img