28 C
Kolkata
Wednesday, May 8, 2024

Radhe Shyam: ৯৭টা চুমুতে ট্রেলর মুক্তুতে বাজিমাত, প্রভাস-পূজার

Must Read

 নতুন বছর শুরুতেই ধামাকা নিয়ে নতুন ব্লকবাস্টার নিয়ে হাজির হচ্ছেন প্রভাস। আর বছর শেষে তার আগাম আভাস দিয়ে দিলেন ‘বাহুবলী’ স্টার। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার রাতে প্রকাশ্যে এল ‘রাধে শ্যাম’-এর বহু প্রতীক্ষিত ট্রেলার। পরিচালক রাধা কৃষ্ণ কুমারের এই এপিক লাভস্টোরিতে প্রভাসের নায়িকা হচ্ছেন সুন্দরী পূজা হেগড়ে।

এই নতুন ছবিতে প্রভাসের চরিত্রের নাম বিক্রমাদিত্য। বিক্রমাদিত্য প্রেমে বা বিয়ে নামক প্রতিষ্ঠানে বিশ্বাস করে না। তবে মেয়েদের সাথে লাগাতার ফ্লার্টিং করতে এক্সপার্ট। তবে তাঁর জীবনে হঠাৎ করে পূজা ওরফে প্রেরণার আগমন ঘটে। আর প্রেরণার আগমনে পালটে দেবে সবটা! ‘গুড লুকিং ব্যাড ফেলো’-কে ৯৭ টা চুমু খেয়ে বদলে দেবে পূজা। ট্রেলারের পরবর্তী পর্যায়ে জানা যায়, প্রভাস আদতে এই বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ জ্যোতিষী, যে আপনার হাতের রেখা দেখে বলে দিতে পারে ভূত-ভবিষ্যতের সবটা।

আরও পড়ুন -  PSG: পিএসজির জয় মেসির ঝলকে

এই ছবির ট্রেলারে দেখা যাচ্ছে, যে বিক্রমাদিত্য সকলের জীবনটাই নিমেষে পড়ে ফেলতে পারে, সে কতখানি সফল হবে নিজের মনের মানুষের মন পড়তে? আর প্রেরণা-বিক্রমাদিত্যের প্রেম কী ধ্বংস ডেকে আনবে? কিন্তু কেন? সেই সবকিছুর আভাস ধরা পড়ল ছবির ট্রেলারে। একদিকে ঝড়ের মাঝে ডুবন্ত জাহাজ বিস্ফোরণ বাথটবে ডুবন্ত রক্তমাখা পূজার ঝলক দেখে শিউরে উঠবেন। প্রেরণাকে তছাড়া বাঁচতে পারছিলেন বিক্রামাদিত্য৷ গোটা ছবিতে দুজনের অদ্ভুত প্রেমের গল্পই বয়ান করা হয়েছে৷ এই ‘রাধে শ্যাম’ ট্রেলরে রয়েছেন ভরপুর প্রেম, রোমান্স, মিলন, বিচ্ছেদ, আর অ্যাকশন৷

আরও পড়ুন -  আলোকিত এক আগামীর আশায়- প্রভা খৈতান ফাউন্ডেশনের উদ্যোগে যৌথ প্রচেষ্টায় ‘দ্য বেঙ্গল’ ও ‘রাহত’

 ১৪ই জানুয়ারি সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি রাধে শ্যাম৷ ভূষণ কুমার, ভামসি, প্রমোদের যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে রাধে শ্যাম। এই ছবি মুক্তি পাচ্ছে হিন্দি, তামিল, তেগুলু এবং মালায়ালাম ভাষাতে। এই রাধে শ্যাম এ রোম্যান্টিক ড্রামায় থাকছেন ভাগ্যশ্রী, মুরলি শর্মা, কুণাল রয় কাপুর, সচিন কেলকররাও। এই বছর জুলাইতে মুক্তির কথা থাকলেও করোনার জেরে পিছিয়ে গিয়েছে ‘রাধে শ্যাম’। অবশেষে এই মুক্তির ঘোষণার তারিখ প্রকাশ্যে আসতেই অনুগামীরা বেশ উচ্ছ্বসিত।

আরও পড়ুন -  Shah Rukh Khan Birthday:: এই বছর শাহরুখের জন্মদিনটা পুরোপুরি আলাদা

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img