34 C
Kolkata
Wednesday, May 1, 2024

Shah Rukh Khan Birthday:: এই বছর শাহরুখের জন্মদিনটা পুরোপুরি আলাদা

Must Read

 আজ ২রা নভেম্বর। ক্যালেন্ডারের পাতার এই দিনটা ভারতবর্ষের বহু মানুষের কাছে স্পেশ্যাল দিন। আজ মন্নতে অনেকে বসে থাকেন আজকের দিনটিতে একবার বাদশাকে নয়ন ভরে দেখবে বলে।
কারণ আজ সকলের প্রিয় তারকার জন্মদিন। এবারে ৫৫টি বসন্ত পেরিয়ে ৫৬ তে পা দিলেন বলিউডের ‘কিং অফ রোম্যান্স’। তবে শাহরুখের বয়স বাড়লেও অভিনেতার মায়বী চাউনি, গালের ডিম্পল আর মিষ্টি হাসিতে আজও ফিদা ষোড়শীর বহু রমণী। হাঁটুর বয়সী মেয়েরাও তাঁকে নিয়ে হাজার হাজার স্বপ্ন দেখে৷ নিজের চোখে দেখলে তো হাজার হাজার তরুণীর বুকের ধুকপুকানি বাড়িয়ে দেন।

আরও পড়ুন -  স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে চন্দ্রশেখর কুণ্ডু, দুয়ারে অক্সিজেন প্রকল্প নিয়ে মানুষের সহায়তায় এগিয়ে এলেন !

 অনন্য বছরের থেকে এই বছর শাহরুখের জন্মদিনটা পুরোপুরি আলাদা। কারণ গত ১ মাস আগে খান পরিবারে বয়ে গিয়েছে বিশাল বড় ফাঁড়া। বড় ছেলে আরিয়ান খান জামিন পেয়েছে মাদলকান্ডে। তবে ছেলের এই কান্ডের জেরে এই সময় নানান প্রশ্নবাণে বিদ্ধ হয়েছেন শাহরুখ খান। অনেকেই সরাসরি বলেছেন, নিজের ছেলেমেয়েকে মানুষ করতে তিনি ব্যর্থ হয়েছেন। আবার অনেকে প্রিয় তারকার এই বিপদে পাশে দাঁড়িয়েছেন। কাকতালীয়ভাবে শাহরুখের জন্মদিনের দিনের এক মাস আগে ক্রুজ ড্রাগ পার্টি কাণ্ডে করাদের ওপারে যায়। ২রা অক্টোবর গোয়াগামী প্রমোদতরী থেকে আটক হয়েছিল আরিয়ান খান।

আরও পড়ুন -  ভিডিওর এমন ঝলক দেখুন, Mx Player-এ সাহসী ওয়েব সিরিজ, দেখুন একা

 বাবার জন্মদিনের আগেই করাদ থেকে জামিন পান ছেলে। কথা হল এবছর জন্মদিনটা কোথায় কাটাবেন শাহরুখ? অন্যবারের মতো এবারেও কোনও সেলিব্রেশন হবে? শাহরুখ-গৌরীর পরিচিতমহল সূত্র থেকে জানা গিয়েছে, মাসকয়েক আগে থেকে ছোয় নবাব আলিশার ইচ্ছেতে আলিবাগের আলিশান বাড়িতে শাহরুখের জন্মদিনটা সেলিব্রেট করবার প্ল্যান করা হয়েছিল। কিন্তু সব প্ল্যানিং নাকি ভেস্তে গিয়েছে গত একমাসের বড় ছেলের কান্ডে। আর আলিবাগ যেতে হলে কোলাবা থেকে জলপথে রওনা দিতে হতো শাহরুখ-গৌরীদের। কিন্তু বর্তমানে পাপারিজ্জদের ভিড় মন্নতের বাইরে সারাক্ষণ লেগে রয়েছে। এই কারণে ছেলেকে নিয়ে আলিবাগে যাওয়ার রিস্ক নিতে রাজি নন শাহরুখ। তাই মন্নতেই ঘরোয়াভাবে জন্মদিনটা উদযাপন করবেন তিনি।

আরও পড়ুন -  Malaika Arora: কেমন ছেলে পছন্দ অভিনেত্রী মালাইকার ?

Latest News

Short Film: বেডরুমে শরীরী খেলায় মাতলেন দাদা, নিজের ভাইয়ের শাশুড়ির সাথে, একদম একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Film: বেডরুমে শরীরী খেলায় মাতলেন দাদা, নিজের ভাইয়ের শাশুড়ির সাথে, একদম একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img