38 C
Kolkata
Thursday, May 2, 2024

Bodies Recovered: বাড়ি থেকে শিশুসহ ৭ মরদেহ উদ্ধার, যুক্তরাষ্ট্রে

Must Read

যুক্তরাষ্ট্রের মিনেসোটা অঙ্গরাজ্যে একটি বাড়ি থেকে সাতজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে তিনজনই শিশু। সিএনএন-এর এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

স্থানীয় সময় শনিবার রাতে মিনেসোটার দক্ষিণ মোরহেডের একটি বাড়ি থেকে সাতজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এর মধ্যে চারজন প্রাপ্তবয়স্ক এবং তিনজন শিশু।

আরও পড়ুন -  জগদ্ধাত্রী মা...

কিভাবে তাদের মৃত্যু হয়েছে সে বিষয়টি এখনও পরিষ্কার নয়। তারা সবাই একই পরিবারের সদস্য কিনা বা তাদের মধ্যে কি সম্পর্ক ছিল তাও জানা যায়নি।

মোরহেড পুলিশ ডিপার্টমেন্ট এক বিবৃতিতে জানিয়েছে, পুলিশ এই ঘটনার তদন্ত করছে। প্রতিবেশীরা ৯১১ নম্বরে কল দিয়ে পুলিশকে ঘটনা জানায়। এরপরেই সেখানে পৌঁছে একসঙ্গে সাতজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন -  অর্থ-ব্যবস্থায় খরচ বাড়াতে রাষ্ট্রায়ত্ত সংস্থাগুলির মূলধন ব্যয় সংক্রান্ত পঞ্চম পর্যালোচনা বৈঠকে অর্থমন্ত্রী

এদিকে পুলিশ বলছে, জোর করে কেউ ওই বাড়ির ভেতরে ঢুকেছে বা সেখানে কোনো সহিংসতার ঘটনা ঘটেছে এমন কোনো প্রমাণ পাওয়া যায়নি। তদন্তের পর নিহতদের পরিচয় জানানো হবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন -  বাঁকুড়ার ২৪ টি ওয়ার্ডে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীদের জমা দেওয়া মনোনয়নপত্রের স্ক্রুটিনীর কাজ শেষ হলো

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img