34 C
Kolkata
Sunday, April 28, 2024

রাশিয়ান বউ-র প্রশ্নে হতবাক সৌরভ, ‘মেয়ে সানা বিদেশি বিয়ে করলে কী করবে’ ভিডিও ভাইরাল

Must Read

 সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্য গর্বিত ছিলেন তাঁর মেয়ে সানা গঙ্গোপাধ্যায়। তবে এখন নিজের মেয়ের জন্য গর্বিত বাবা সৌরভ। হ্যাঁ বাবার কেরিয়ারের সঙ্গে অঙ্গীকভাবে জড়িয়ে রয়েছে যে শহর, সেখানেই নিজের উচ্চশিক্ষার জন্য পাড়ি দিয়েছেন মহারাজের নয়নের মনি সানা।। বাবা মায়ের হাত ধরে ভর্তি হয়েছিলেন লন্ডনের গ্লোবাল বিশ্ববিদ্যালয়ে। মেয়ের ভর্তির পদ্ধতি সম্পূর্ণ করতে লন্ডনে পাড়ি দিয়েছিলন সস্ত্রীক সৌরভ গঙ্গোপাধ্যায়ও। স্ত্রী ডোনা ও মেয়ের সানার সঙ্গে তোলা একটি মিষ্টি সেলফি শেয়ার করেই বিসিসিআই দলের অধিনায়ক সেই সুখবর দিয়েছিলেন।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ দৃশ্য মুহূর্তে মুহূর্তে, উষ্ণতা পেতে গেলে এই ওয়েব সিরিজ

বর্তমানে সৌরভ দাদাগিরি’র সঞ্চালনাতে বেশ ব্যস্ত। অন্যদিকে সানা আর ডোনা ম্যাডাম বিদেশ বিঁভুইতে। এই দাদাগিরির মঞ্চে নিজের ব্যক্তিগত জীবনের নানান টুকরো-টুকরা অভিজ্ঞতা আর প্রতিচ্ছবি প্রায়শই তুলে ধরেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ফ্যামিলি ম্যান হিসেবে সুপরিচিত দাদার কথায় প্রায়ই উঠে আসে বউ ডোনা গঙ্গোপাধ্যায় ও মেয়ে সানার নানান অজানা কথা। দাদার বুদ্ধির খেলার ফাঁকে সৌরভের মজার মজার প্রশ্ন, গল্প-আড্ডা বড়ই পছন্দ করেন টেলিভিশনের দর্শক।

একদিকে সৌরভ যেমন প্রশ্ন ছুঁড়ে দেন প্রতিযোগীদের, তেমনই উলটো দিক থেকেও দাদার কাছে ধেয়ে আসে একাধিক প্রশ্নের বাণ। এবার যেমন দাদাকে এক বিরাট বড় প্রশ্ন করলেন এক রাশিয়ান মেয়ে! সে অবশ্য এখন বাঙালি বউ! আর তার কথা এবার দাদার ভাবনার বিষয়বস্তু। ফেসবুকে আলাপ কলকাতার বাঙালি বরের সাথে সেই রাশিয়ান মেয়ের। আর কথা বলতে বলতে প্রেম হয় দুজনের। আর ভালোবাসার টানে সেই মেয়ে বাড়ির কাওকে না জানিয়েই পালিয়ে এসেছিল কলকাতা।

এখানে থাকতে থাকতে আর বাঙালি পরিবারে সংসার করতে করতে এখন সে বাঙালী বাড়ির বধূ।দাদাগিরির মঞ্চে এই জুটি খেলতে এসেছিল। নিজেদের প্রেমের গপ্পো করতে করতেই সেই প্রতিযোগী প্রকাশ্যে প্রিয় দাদা সৌরভের দিকে প্রশ্ন করেন, ‘আচ্ছা সানা যদি বিদেশি ছেলেকে পছন্দ করে বলে ওদেশে চলে যাবে, কী করবে’! এই কথা শুনে থতমত খান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ। দাদা কিছুক্ষ্ণ ভেবে নিয়ে বলেন, ‘হ্যাঁ হতে তো পারেই! দাদাকে ভাবিয়ে দিল আর কী!’। এবার দাদাগিরির এই প্রমো নিমেষে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন -  Malaika Arora: কেমন ছেলে পছন্দ অভিনেত্রী মালাইকার ?

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img