33 C
Kolkata
Thursday, May 2, 2024

Ritavhari Chakraborty: ঋতাভরী প্রেমের ক্ষেত্রে বেশ সাহসী

Must Read

 স্টারডমের বাইরে অন্য তারকারা যেখানে ব্যক্তি জীবন নিয়ে লুকোচুরি করেন, সেদিক থেকে ব্যতিক্রম  অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। প্রেমজীবন নিয়ে তার কোনো লুকোচুরি নেই।

সম্প্রতি, নিজের প্রেম জীবন নিয়ে কথা বলেছেন। জানিয়েছেন প্রথম প্রেমের অভিজ্ঞতা। প্রথম ডেটে গিয়ে ভয়ানক অবস্থার মুখোমুখি হয়েছিলেন। তিনি জানান, ‘‘আমরা দু’জনে, এক সঙ্গে। কেউ, কোত্থাও নেই। তখনই নাকে এল গন্ধটা। প্রেমিকের সারা গা দিয়ে জুতোর গন্ধ বেরোচ্ছে!’’

আরও পড়ুন -  ঐতিহাসিক সেই শোকার্ত দিনটিকে ভুলিয়ে দিতেই তৃণমূল এই দিনে খেলা দিবস পালন করতে চাইছে, এর প্রতিবাদে মিছিল

এর পরে টানা ছ’মাস ‘ডেট’ ভুলেছিলেন ‘এফআইআর’ ছবির অভিনেত্রী। শুধু এই? প্রত্যেক সপ্তাহে নাকি প্রেমিক ঋতাভরীর শরীর নিয়ে কিছু না কিছু মন্তব্য করতেন! স্বাভাবিক ভাবেই একটা সময়ের পরে এই চাপ তার মনে ছাপ ফেলেছিল। প্রেমে পড়া নিয়ে তার মন্তব্যও সাহসী।

আরও পড়ুন -  ১০ বছরের উন্নয়নকে হাতিয়ার করে প্রচারে ঝড় তুললেন তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী

‘পরী’ ছবির নায়িকার কথায়, এক জন পুরুষের যদি অনেক সঙ্গিনী থাকে তা হলে সেই পুরুষ তারকা! ঠিক উল্টোটা যদি ঘটে? অর্থাৎ, এক নারীর পাশে যদি একাধিক পুরুষকে দেখা যায়! সঙ্গে সঙ্গে তার তকমা, তিনি ‘হোস্ট’!

কাজেও ঋতাভরী সব সময় ব্যতিক্রমী। যেমন, চলচ্চিত্র ঘিরে উৎসব মঞ্চে তার ‘বঙ্গ নারী’ সাজ। উৎসব মঞ্চে ছিলেন সালমান খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা, শ্রদ্ধা কাপুরের মতো বলিউড তারকারা। সেই ভিড়েও সবার নজরে ছিলেন বাংলার মেয়ে। লাল-সাদা লেহেঙ্গা-চোলি, গয়নায় সেজে ওঠা ঋতাভরী নেচে ওঠেন একাধিক বাংলা গানের তালে।

আরও পড়ুন -  Gold Silver Price Today: ডিসেম্বর মাসের প্রথম দিনে সোনার দাম কি কমেছে? জানুন রেট

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img