42 C
Kolkata
Monday, April 29, 2024

Nusrat Jahan: স্পোর্টস ব্রা-তে হট লুকে ঈশানের মাম্মা

Must Read

 ঈশানকে দিন কয়েকের জন্য কলকাতায় রেখে কাশ্মীরে স্বামীর শ্যুটিংয়েও গিয়েছিলেন নুসরত। ঈশানের প্রসবের দু-সপ্তাহের স্যালোঁর লঞ্চে হাজির হয়েছিলেন নুসরত। যা দেখে হতভম্ব হয়েছিল সকলেই। এমনিতে নুসরত মা হওয়ার পর তাঁর খুব বেশি বেবি ফ্যাট গায়ে লাগেনি। তবে নিজেকে আগের মতোই তন্বী আর ফিট রাখতে কোনও খামতি রাখছেন না নুসরত। চিকিৎসকদের পরামর্শ মেনেই পুরোপুরি শরীরচর্চা আর জিম করছেন।

বুধবার সকালে কালো রঙা স্পোর্টস ব্রাতে সদ্যই নিজের চাবুক ফিগারের নতুন ছবি শেয়ার করেছিলেন নুসরত। আর তাতেই অভিনেত্রীর পোস্ট ওয়ার্ক আউট গ্লো ঝরে পড়ছে নায়িকার। আর বুধবার জিম করবার ফাঁকে একটি নতুন রিল ভিডিও বানিয়ে ফেললেন অভিনেত্রী। আর নুসরতের সেই ‘ফাঁকিবাজি’ আর কুল মুহূর্ত দেখে ‘মরি মরি যাই’ বলছেন পুরুষ অনুগামীরা।

আরও পড়ুন -  নুসরত জাহানের কাছে স্বাধীনতার অর্থ কী ? নিজেই জানালেন

 জনপ্রিয় সিটি ও অ্যাডাম লিভাইনের ‘লকড অ্যাওয়ে’ গানে রিল ভিডিও বানালেন নুসরত। এই গানে গানেই নায়িকার প্রশ্ন, আমি যদি নিজের খামতিগুলো মেলে ধরি, যদি আমি মনের জোর ধরে রাখতে না পারি, সত্যি বলো তাহলেও কি আমাকে আগের মতোই ভালোবাসবে?’ তবে প্রশ্ন একটাই কার উদ্দেশে এই বার্তা দিলেন নুসরত? ইনস্টা ফলোয়ারদের জন্য নাকি ঈশানের পাপার জন্য? তা স্পষ্ট করেননি নায়িকা।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৪ই অক্টোবর, শুভ মহানবমী, রাশিফল দেখুন

উল্লেখ্য,প্রযোজক এনা সাহার নতুন ছবিতে তিন নম্বর বার জুটি বাঁধতে চলেছেন যশরত, আর সেই ছবির একটি গানেরই শ্যুটিং সারতে গিয়েছিলেন যশরত। কাশ্মীরে গেলেন। কলকাতায় ফিরেই ‘জয় কালী কলকত্তাবালী’র শ্যুটিংয়ে যোগ দিয়েছেন নুসরত। অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছেন, অভিনয় কেরিয়ার, সাংসদীয় দায়িত্ব এবং ঈশানের মায়ের ভূমিকা পালন করতে গিয়ে কষ্ট হচ্ছে তবে ‘কর্মই ধর্ম’ এটা মনেপ্রাণে বিশ্বাস করেন তিনি। তাই তো দিনের অর্ধেকটা সময় নিজের সন্তানের জন্য, এবং বাকি সময়টা কাজের জন্য তুলে রাখছেন।

আরও পড়ুন -  হাজিরা দিলেন নোরা ফাতেহি, আদালতে

ঈশানের মায়ের ভূমিকা প্রতি মুহূর্তে উপভোগ করছেন অভিনেত্রী। তাঁর কথায়, ‘আগের থেকে কাজে এলে একটা জিনিস পালটেছে, এখন প্যাক-আপ করে বাড়ি ফেরবার তাড়া সবসময় থাকে। আসলে ঈশান যত না তাঁর জন্য অপেক্ষা করে, কিনি তার চেয়ে বেশি উদগ্রীব থাকি ওকে কোলে নেওয়ার জন্য’।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img