30 C
Kolkata
Sunday, May 5, 2024

Cricket Liton Das: লিটন পত্নী চটেছেন

Must Read

 সুপার টুয়েলভের নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে জেতার খুব কাছে গিয়েও হেরেছে বাংলাদেশ। ওই ম্যাচে হারার কারণ হিসেবে ক্রিকেটপ্রেমীরা লিটন দাসকে দায় দিচ্ছে। লঙ্কার বিপক্ষে দুই ব্যাটসম্যানের ক্যাচ মিস করেন লিটন। মূলত ওই ব্যাটসম্যান দুইজনই শ্রীলঙ্কাকে জয়ের বন্ধরে পৌঁছে মাঠ ছাড়ে। ব্যাট হাতেও ব্যর্থতার পরিচয় দিয়ে ফিরে গেছেন সাজঘরে। পরে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামার পর দুই বাউন্ডারি হাকিয়ে ভালো শুরুর আভাস দেন লিটন দাস। কিন্তু সেই ম্যাচেও ব্যর্থ বাংলাদেশের এই ওপেনার।

আরও পড়ুন -  নীলাঞ্জনা সারেগামাপার ট্রফি জিতলেন

সুপার টুয়েলভের নিজেদের তৃতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের কোন বিকল্প ছিলো না বাংলাদেশের। সেই ম্যাচেও তীরে এসে তরী ডুবায় বাংলাদেশ। তবে সেই ম্যাচে ব্যাট হাতে উজ্জ্বল ছিলো লিটন কুমার দাস। তবে জয় পায়নি বাংলাদেশ। তবে বিশ্বকাপে লিটনের আউট নিয়ে হাস্যরসাত্মক স্ট্যাটাস। তবে এই ট্রেন্ডে সীমানা অতিক্রম করে ফেলেছে দেশের কয়েকটি ই-কমার্সের ফেসবুক পেজ। লিটনের রান সংখ্যার ওপরে ডিসকাউন্ট ঘোষণা দেয় তারা।

আরও পড়ুন -  Team India: ভারতের এই তারকা ক্রিকেটার ছিঁটকে গেলেন ২০২৩ বিশ্বকাপ থেকে, হৃদয় ভাঙলো কোটি ভক্তের

এবার সমালোচনাকারীদের বিরুদ্ধে চটেছেন স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিটন পত্নী লিখেন, ব্যাপারটা হলো, প্রতিবার কেউ ক্যাচ মিস করলে বা খারাপ স্কোর করলে এটা আসল সমস্যা নয়। কখনও কখনও সমস্যা শুধুমাত্র নির্দিষ্ট ব্যক্তি বা তার নামের সঙ্গে হয়! লোকেদের উপহাস করা বা মিম  তৈরি করা দেখতে আমাদের জন্য তেমন কষ্টের নয়। কারণ আমরা ইতোমধ্যেই এটিতে অভ্যস্ত।

আরও লিখেন, কিন্তু যখন আমি দেখি যে, কিছু ব্যবসায়িক পেজ যারা তার (লিটন দাস) নাম ব্যবহার করে বা পরোক্ষভাবে তার খারাপ পারফরম্যান্সের জন্য প্রার্থনা করে তাদের ব্যবসা চালানোর চেষ্টা করছে। এটা দেখে আমি আমার ভাষা হারিয়ে ফেলেছি। কল্পনা করুন এতটা দুষ্ট এবং নিচু মনের মানুষ হয়! আপনি প্রার্থনা করছেন একজন খেলোয়াড় যেন আপনার ব্যবসায়িক কৌশলের জন্য ম্যাচে খারাপ স্কোর করুক! ছিঃ ছিঃ কি লজ্জার ব্যাপার এটা!!

আরও পড়ুন -  Oscar: লাল গালিচায় পা রেখেছেন তারকারা, তুলেছেন নানা ঢঙের ছবি, অস্কার

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img