34 C
Kolkata
Sunday, April 28, 2024

Puja Banerjee: গভীর চুমু দিয়ে করওয়া চৌথের ব্রত পালন অভিনেত্রী পূজার !

Must Read

 পূজা বলি ইন্ড্রাস্টি দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। প্রথম ধারাবাহিক ‘তুঝ সে প্রিত লাগায় সাজনা’ অভিনয় দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। এই ধারাবাহিকে অভিনয়ের সময় কোস্টার কুনাল বর্মার সাথে ডেট করেন। এরপর দুজন এনগেজমেন্ট করে লিভ ইনে থাকা শুরু করেন। এর মাঝে দুজনে চুটিয়ে অভিনয় করছিলেন। হিন্দি ধারাবাহিকের পাশাপাশি দেব, সোহমের সাথে চুটিয়ে বাংলা সিনেমাতে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পান। এমনকি হইচইয়ের ‘পাপ’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন পূজা।

 লকডাউনের মাঝে রেজিস্ট্রি ম্যারেজ করেন। কারণ অভিনেত্রী করোনা আবহে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এই খবরে সকলে প্রায় চমকে যায়। দুর্গা পুজোর আগে অভিনেত্রী কৃশিবের জন্ম দেন। প্রথম ছেলের মা বাবা হন কুনাল ও পূজা। এখন ছোট্ট কৃশিবকে নিয়ে দিনরাত্রি কাটছে পূজা আর কুনালের। দেখতে দেখতে কৃশিব এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে।

আরও পড়ুন -  প্রার্থী অগ্নিমিত্রা পাল এর নিম্ন রুচির কথার জবাব দিলেন অপর প্রার্থী সায়নী ঘোষ

গত রবিবার দেশ জুড়ে পালিত হয়েছে করওয়া চৌথ উৎসব। বেশিরভাগ বিবাহিত মহিলারা এই বিশেষ দিনটির জন্য সারা বছর অপেক্ষা করে থাকেন। নিজের মনের মানুষের জন্য দীর্ঘায়ু কামনা করে সারা দিন নির্জলা উপোস থেকে এই বিশেষ দিনটি পালন করেন মহিলারা। এই করওয়া চৌথ শুধু অবাঙালীরা না এখন বাঙালীরাও পালন করেন। এদিন সারাদিন উপোশ করে রাতে আকাশের চাঁদ দেখে, স্বামীর হাতে জল পান করে নিজের উপোশ ভাঙেন স্ত্রীরা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

করওয়া চৌথ বিশেষ ভাবে উদযাপন করতে দেখা গেল তারকা দম্পতি পূজা বন্দ্যোপাধ্যায় এবং কুণাল বর্মা। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় দুজনে। নিত্য দিনের ছেলেকে নিয়ে বিভিন্ন মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে থাকেন তাঁরা। তেমনি এই দিন করওয়া চৌথ উপলক্ষে স্বামীর সঙ্গে রোম্যান্টিক ছবি শেয়ার করেছেন পূজা। করওয়া চৌথের বিশেষ দিনে স্বামী কুণালকে প্রকাশ্যে ঠোঁট ঠাসা চুমু খেয়ে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘শুভ কারবা চৌথ আমার ভালোবাসা।’ তারকা দম্পতির এই ভালোবাসা মাখা ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা।

আরও পড়ুন -  Mouni Roy: দীর্ঘ জল্পনার অবসান, বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রী মৌনি রায়

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img