38 C
Kolkata
Thursday, May 2, 2024

Kajol-Nysa: কত বড় হল নাইসা, কাজল কন্যা

Must Read

 মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে পড়াশুনো শেষ করে সোজা সাউথ ইস্ট এশিয়ার সিঙ্গাপুর কলেজে ভর্তি হন। চলতি বছরের মুখার্জি বাড়ির দুর্গা পুজোতে নাইসার উপস্থিতি ছিল না। ছেলেকে নিয়েই অনেক ছবি তুলিয়েছেন কাজল। এবারে মেয়েকেই মিস করছেন অভিনেত্রী কাজল। পুরোনো একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। মা মেয়ে দুজনের পরনে দুধ সাদা পোশাক, চোখে মুখে চওড়া হাসি। মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন যে তিনি তাকে খুব মিস করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

পুজোর মুখে ছেলের সঙ্গে ছবি পোস্ট করে কাজল লিখেছিলেন ছেলে যদি আমার ফুসফুস হয় তো মেয়ে হৃদয়। বর্তমানে, কাজল সপরিবারে রাশিয়া ঘুরতে গিয়েছেন। মেয়েকে নিয়ে যেতে পারেননি, তাই হয়তো মেয়ের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় মারফৎ জানান দিলেন যে তিনি খুব মিস করছেন মেয়েকে। নাইসা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করেন। আগে জমিয়ে টিকটিক ভিডিও বানাতেন। এখন হামেশাই ইনস্টাগ্রাম রিল বানান বন্ধুদের সঙ্গে।

আরও পড়ুন -  অভিনেত্রী পূজা ব্যানার্জীর ছোট্ট কৃশিবের জন্মদিন পালন করলেন, সাথে গণেশ পুজো করছেন

বলিউড এলাকায় নাইসার বিচরণ শুরু না হলেও পশ্চিমী ফ্যাশন দারুন ভাবে আয়ত্তে করে নিয়েছেন। এই তো কিছুদিন আগেও নিজের পোশাক নিয়ে সমালোচিত হন নাইসা। মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দির থেকে বেরনোর সময় নাইশার পোশাক ছোট হওয়ায় নাইশাকে নিয়ে নানারকম ট্রোল করেন নেট জনতা।

Latest News

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি জনপ্রিয় বিনোদন মাধ্যম। এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img