37 C
Kolkata
Thursday, May 16, 2024

JIT: নায়ক জিৎ এবার অন্য রূপে !

Must Read

 বদলে গিয়েছে সব সমীকরণ করোনাকালে। এবার পূজাতেই নিজের নতুন সিনেমা মুক্তি দিলেন নায়ক জিৎ। সিনেমার নাম ‘বাজি’,  তার বিপরীতে রয়েছেন মিমি চক্রবর্তী।

মুক্তির পর বেশ ভালো সাড়া পাচ্ছে ছবিটি, রমরমিয়ে চলছে ‘বাজি’। এরমধ্যেই নিজের আগামী ছবির ঘোষণা করলেন অভিনেতা। শনিবার সোশ্যাল মিডিয়ায় তারা আগামী ছবির পোস্টার শেয়ার করেন জিৎ। ছবির নাম ‘রাবণ’। পোস্টারে জিতের লুক দেখেই প্রশ্ন জাগে তাহলে কি এবার খলনায়কের চরিত্রে দেখা যাবে পর্দার নায়ককে! পোস্টারে তার লুক বেশ চমকে দেওয়ার মতো। লম্বা চুল, মোচা গোঁফ, এক গাল দাড়ি আর ভ্রুতে কাটা দাগ। একেবারে চিরাচরিত ভিলেনের লুক। তবে ছবিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে তার চোখের মণির রং। একটি মণির রং বাদামী ও তো অপরটির রং লাল। পোস্টারে তার হাসির ধরণ দেখেই বোঝা যাচ্ছে কতটা হিংস্র হতে চলেছে এই চরিত্র।

আরও পড়ুন -  Paramani-Raj: রাজ এবং পরী, আবার এক সাথে পথ চলা

একদম অন্য ধরনের চরিত্রে ধরা দিতে চলেছেন জিৎ, তা আর বলার অপেক্ষা রাখে না। প্রেমিক থেকে অ্যাকশন হিরো বেশ অনেক ধরনের চরিত্রেই ধরা দিয়েছেন তিনি। নেগেটিভ চরিত্রে এখনও বড় পর্দায় দেখা যায়নি তাকে। তবে কি এবার নিজের হিরো ইমেজ থেকে বেরিয়ে আসতে চলেছেন।

আরও পড়ুন -  Storm: কোচবিহারে ঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে দিশারী নার্সিং ট্রেনিং সেন্টার

নতুন ছবি পরিচালনা করবেন নতুন পরিচালক এমএন রাজ। পরিচালক রাজা চন্দের সহকারী হিসাবে কাজ করছেন আগে, এটিই তার পরিচালিত প্রথম ছবি। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করবেন জিৎ।

আরও পড়ুন -  কিষান সম্মান নিধি যোজনার টাকা পাঠাতে পারে কেন্দ্রীয় সরকার, পুজোর আগেই ব্যাংকে

Latest News

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন ( Kakima's secret needs are met by...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img