40 C
Kolkata
Monday, April 29, 2024

Horoscope: আজ ৮ই অক্টোবর, রাশিফল দেখুন

Must Read

আজ ৮ই অক্টোবর (২১শে আশ্বিন) শুক্রবার রাশিফল।

মেষ (ARIES): আজ দিনটি খুব ভালো যাবে। অসুস্থ থাকলে সুস্থ হয়ে যাবেন। চিকিৎসায় সাফল্য পাবেন। নিজের প্রতি যত্ন নিন।

বৃষ (TAURUS): আজ আপনার কাজের জায়গায় সাফল্য পাবেন। ভালো কাজের জন্য প্রমোশন হতে পারে। মন দিয়ে কাজ করে যান। দিনটি বেশ ভালো যাবে।

মিথুন (GEMINI): আজ ধর্ম চর্চায় মনে আগ্রহ বাড়বে। ভালো করে ধর্ম কর্ম করুন। ধর্ম চর্চায় আনন্দ পেতে পারেন। দিনটি ভালোই যাবে।

আরও পড়ুন -  Paayel Sarkar: স্বল্প পোশাকে উন্মুক্ত উরু, হট লুকে ভাইরাল অভিনেত্রী

কর্কট (CANCER): আপনি কোনো ব্যাপার নিয়ে মানসিক চিন্তা হতে পারে। আজ অবসাদ গ্রস্ত থাকবেন। মন শান্ত রাখার জন্য নিয়ম করে যোগাভ্যাস করতে থাকুন।

সিংহ (LEO): আজ অত্যধিক মানসিক চাপে সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন না। কাজে হাত দেওয়ার আগে পরিবারের সঙ্গে আলোচনা করে তারপর করুন।

কন্যা (VIRGO): আজ বাড়ির বয়স্কদের স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়তে পারেন। ডাক্তারের কাছে চিকিৎসা করান। বয়স্কদের প্রতি যত্ন নিন। আজ দিনটি খুব একটা ভালো নয়।

তুলা (LIBRA): আজ আপনার দিনটি বেশ ভালো যাবে। নতুন কাজের সুযোগ আসতে পারে। চাকরিতে কারনে বদলি হতে পারে। মন দিয়ে কাজ করে যান ।

আরও পড়ুন -  Arkoja Acharyya: উমার বেশে ভাইরাল ‘নিরুপমা’

বৃশ্চিক (SCORPIO): আজ কোনো কারণে দুঃখ পেতে পারেন। সেই জন্য মদ্য পান করতে পারেন। ভেঙে না পড়ে নিজেকে ঠিক রাখুন। মদ্যপান শরীরের জন্য খুব খারাপ।

ধনু (SAGITTARIUS): আপনি কারোর প্রতি তাড়াতাড়ি রেগে যেতে পারেন। এমনকি বোকা আচরণ করতে পারবেন। ঠান্ডা মাথায় কাজ করুন। নিজেকে বেশি করে সম সময় দিন।

আরও পড়ুন -  HOROSCOPEঃ আজকে রাশিফল, দেখে নিন

মকর (CAPRICORN): আজ আপনি বেশ অস্থিরতায় ভুগতে পারেন। কোনো কারণে আজ চঞ্চলতা বেড়ে যাবে। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কুম্ভ (AQUARIUS): আজ দিনটি সুখকর নয়। ভুল কাজের জন্য অপমানিত হতে পারেন। দেখে শুনে কাজ কর্ম করুন। অতি সহজে ভেঙে পড়বেন না। মন শান্ত রাখুন।

মীন (PISCES): আজ অশ্ব রোগে ভুগতে পারেন। তেল মশলা যুক্ত খাবার খাবেন না। শরীরের প্রতি যত্নশীল হন। ডাক্তারের পরামর্শ নিন।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img