24 C
Kolkata
Tuesday, May 7, 2024

CRICKET: বিসিসিআই- এর প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী, খেলোয়াড়দের পেনশন নিয়ে চিন্তা করছেন

Must Read

 শুধু প্রাক্তন ক্রিকেটাররা নয় নতুন নিয়মে ক্রিকেটরদের অবর্তমানে পেনশন পাবেন তাঁর স্বামী বা স্ত্রী। খুব শীঘ্রই বিসিসিআই এর প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী এমনটাই প্রস্তাব রাখতে চলেছেন বলে খবর বিসিসিআইয়ে ক্রিকেটারদের প্রতিনিধি অংশুমান গায়কোয়াড়ের তরফ থেকে। পূর্বের নিয়ম অনুযায়ী যে সব খেলোয়াড়রা ২৫টির বেশি প্রথম সারির ক্রিকেট খেলেছেন তারাই শুধুমাত্র পেনশনের আওতায় পড়তেন। তবে নতুন প্রস্তাব অনুযায়ী যারা কমপক্ষে ১০টি প্রথম সারির ম্যাচ খেলেছে তারাও পাবেন পেনশন। আরও বেশি সংখ্যক খেলোয়াড় পেনসন এর আওতায় আসবেন।

আরও পড়ুন -  গেমারদের জন্য শক্তিশালী স্মার্ট ফোন লঞ্চ করল OnePlus, 24GB র্যামের সাথে

শুধু তাই নয় খেলোয়াড়দের অবর্তমানে পেনশন পাবেন তাঁর স্বামী বা স্ত্রী বা তাঁর পরিবারের সদস্যরা। ইন্ডিয়ান ক্রিকেটার্স অ্যাসসিয়েশনের (Indian Cricketers Association) মাধ্যমে এই পেনশন দেওয়া হবে। তবে পুরনো যারা পেনশন পাচ্ছেন তাদের পেনশন বাড়ার কোনও প্রস্তাব রাখা হবে না বলেই জানা যাচ্ছে । অংশুমান গায়কোয়াড় (Anshuman Gaekwad) কথায়, “বোর্ডের শেষ বৈঠকে পেনশন নিয়ে আলোচনা হয়েছে। সৌরভ আশ্বস্ত করেছে আগামী বৈঠকে এই প্রস্তাব পেশ করবে। এত দিন ২৫টি ম্যাচ খেলা ক্রিকেটাররা পেনশন পেতেন। সেটা কমে ১০টি ম্যাচ হতে পারে।”

আরও পড়ুন -  নির্বাচকরা শুধুমাত্র Pant-Rahul নয়, এই ক্রিকেটারের দলে ফেরার পথ বন্ধ করলেন

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img