40 C
Kolkata
Sunday, April 28, 2024

Tiyasha Roy: হট প্যান্টে তুমুল ঝড় তুললেন ‘কৃষ্ণকলি’র শ্যামা, ভিডিও দেখুন !

Must Read

 কৃষ্ণকলি ধারাবাহিকের হাত ধরেই ছোটপর্দায় প্রত্যাবর্তন করেন তিয়াশা রায়। স্বামী সুবানের আশীর্বাদ ধন্যা তিয়াশা এখন বাংলার দর্শকদের মণিকোঠায়।

পর্দার শ্যামা এখন দিব্যি ছেলে-মেয়ে-জামাইকে নিয়ে পর্দা কাঁপাচ্ছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ঝড় তুলছেন তিয়াশা। পর্দায় যেই শাড়ি, লম্বা ব্লাউজ, লম্বা চুলে শ্যামাকে দেখি, সেই শ্যামা বাস্তবে ততটাই মডার্ন। বাস্তবে শ্যামার চুল মোটেই হাঁটু পর্যন্ত নয়, সিল্কি চুল তার কাধ ছুঁই ছুঁই। পর্দায় নাম শ্যামা হলেও বাস্তবে তিনি উজ্জ্বল বর্ণের, পর্দায় শান্ত শিষ্ট হলেও, আদপে তিনি একেবারে চঞ্চলা লক্ষ্মী। পর্দায়, তিনি কুড়ির কোঠাতেই মা ও শাশুড়িমা হয়েছেন, কিন্তু বাস্তবে খুবই স্বাধীনচেতা, বন্ধুবৎসল। সম্প্রতি, নিজের জন্মদিনের দিন বন্ধুদের সঙ্গে মন্দারমণি ট্যুর করে আসেন অভিনেত্রী। সেখানে গিয়েও একাধিক ছবি, ভিডিও শেয়ার করেন তার সোশ্যাল পেজে। আসল ব্যাপার হল, গত কয়েক মাস ধরেই লুক বদলে ফেলেছেন তিয়াশা। বিভিন্ন রকম ফটোশুট করছেন তিনি। কখনো ওয়েস্টার্ন লুকে দেখা মিলছে তার তো কখনো ইন্দো ওয়েস্টার্ন লুকে পর্দা কাপাচ্ছেন।

সোশ্যাল মিডিয়াতেও তিয়াশা বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যে রিল ভিডিও বানান ও দর্শকদের মনোরঞ্জন করেন। সম্প্রতি একটি ভিডিও আবারও শেয়ার করেন অভিনেত্রী। হট প্যান্ট আর হট লুকে তিয়াশা এক্কেবারে মডার্ন নায়িকা।

আরও পড়ুন -  Weather Forecast: বাড়ছে তাপমাত্রা, বিকেলে ঝড়বৃষ্টি হবে এইসব জেলায়

Latest News

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’।  এক বিহারি রিক্সাওয়ালার ভূত। ‘ভূতের ভবিষ্যৎ’ এর এই চরিত্রটিকে জনপ্রিয় করে তোলার কৃতিত্ব অভিনেতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img