33 C
Kolkata
Tuesday, April 30, 2024

WhatsApp: সুখবর হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য, নতুন ফিচার আসছে

Must Read

জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। এবার এক নতুন ফিচার আনতে চলেছে জনপ্রিয় ম্যাসেজিং প্ল্যাটফর্ম, প্রতীক্ষায় নেটজগতের বাসিন্দারা। এবার কখন শেষবার আপনি হোয়াটসঅ্যাপ চেক করেছেন, স্ট্যাটাস ও প্রোফাইল ছবি- সবগুলোই প্রাইভেট এবং অনলি মি করে রাখতে পারবেন। ওয়েবিটাইনফো’র সূত্রে জানা যাচ্ছে, ইউজারদের প্রাইভেসি সেটিংসে বদল আনতে চলেছে হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ।

আরও পড়ুন -  Chitranaika Parimani: পরীমনিকে লিগ্যাল নোটিশ

এতদিন লাস্ট সিনের ক্ষেত্রে প্রাইভেসি সেটিংস ছিল তিন রকম। আপনার স্ট্যাটাস, প্রোফাইল ছবি এবং লাস্ট সিন, যা সকলেই দেখতে পারতেন। এর জন্য সিলেক্ট করতে হত ‘এভরিওয়ান’ অপশন। দুই, কেবলমাত্র আপনার ফোনে সেভ করা নাম্বার অর্থাৎ আপনার ‘কনট্যাক্টস’ এ থাকা ব্যক্তিরাই তা দেখতে পাবেন। তিন, কেউ আপনার স্ট্যাটাস, প্রোফাইল ছবি ও লাস্ট সিন দেখতে পাবেন না। যার জন্য ‘নোবডি’ সিলেক্ট করতে হত। এবার এর সঙ্গে যোগ হতে চলেছে নতুন এক অপশন।

আরও পড়ুন -  Juhi Sengupta: ‘রাশি’ ধারাবাহিকের রীটা, মা হলেন যমজ সন্তানের, অভিনেত্রী সুখবর দিলেন

‘মাই কনট্যাক্টস এক্সেপ্ট’ নামের নতুন ফিচার আসতে চলেছে। আপনি আপনার যোগাযোগ তালিকায় থাকা নম্বরগুলো থেকে নির্দিষ্ট নম্বরগুলোকে বেছে নিতে পারবেন যাদের আপনি এগুলো দেখতে দিতে না চান। এই ফিচার অ্যানড্রোয়েড ও আইওএস দুই ধরনের ফোনেই পাওয়া যাবে।

আরও পড়ুন -  Riddhima-Gaurab: মা-বাবা হচ্ছেন ঋদ্ধিমা ও গৌরব, নববর্ষে সুখবর

তবে এখনও জানা যায়নি, ঠিক কীভাবে ওই নম্বরগুলোকে যোগ করা হবে। তবে যাদের আপনি আপনার লাস্ট সিন দেখতে দেবেন না, তাদের লাস্ট সিনও আপনি দেখতে পাবেন না। তবে এখনও পুরো বিষয়টি পরীক্ষা-নিরীক্ষার স্তরেই রয়েছে।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img