32 C
Kolkata
Tuesday, April 30, 2024

আগুন ঝরাচ্ছেন ত্রিধা, নেটিজেনরা কি আবদার করলেন ?

Must Read

 কলকাতার স্কটিশের ছাত্রী ছিলেন ত্রিধা চৌধুরি। মাইক্রোবায়োলজি নিয়ে অর্নাস পাশ করার পর অভিনয়কেই প্রধান পেশা হিসেবে বাছাই করে নেন। সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘মিশর রহস্য’ সিনেমা দিয়ে পথচলা শুরু হয়। সেখানে তিনি ‘রিনি’র চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন।  এর পর ‘খাদ’, ‘যদি লাভ না দিলে প্রাণে’, ‘ক্ষত’র মতো বেশ কিছু ছবিতে অভিনয় করেন। বাংলা ছবি নয় পাশাপাশি তেলেগু ছবিতেও কাজ করেন ত্রিধা। এছাড়া হিন্দি সিরিয়াল ‘দেহলিজ’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ত্রিধা। এরপর হিন্দি আর বাংলা ওয়েব সিরিজেও কাজ করেন, যার মধ্যে বাংলায় অন্যতম ‘সেই যে হলুদ পাখি’।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

হিন্দিতে ‘আশ্রম’ এ অভিনয় করেন তিনি। ববিতার চরিত্রে মন জয় করেন ত্রিধা। ববি দেওয়লের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেন তিনি। ‘আশ্রম’ সিজন ১ আর ২ দুইতে ত্রিধার চরিত্র বেশ প্রশংসা পায়। এছাড়াও ‘বন্দিশ ব্যান্ডিত’ এ তিনি দক্ষতার সঙ্গে অভিনয় করেন। লকডাউনের মাঝে টলিপাড়ায় গুঞ্জন শোনা যায় টলি অভিনেত্রী নুসরত জাহানের ‘স্বামী’ নিখিল জৈনের সঙ্গে ত্রিধার সম্পর্ক। তবে দুজনেই স্পষ্ট বলেছেন, পুরোটাই গুজব। তাঁরা স্কুলজীবনের বন্ধু মাত্র। নিখিল-ত্রিধা একে অপরকে বহুদিন চেনেন তাও সিনিয়র আর জুনিয়ার হিসেবে। তাই তাদের কোনো বন্ধুত্বের গভীরতা নেই। ত্রিধা লং ডিস্টেন্স রিলেশনে বিশ্বাসী।

আরও পড়ুন -  Sudipta Chakrabarty: এনগেজমেন্ট সেরে ফেলল ইষ্টিকুটুম-র ‘বাহা’ - সুদীপ্তা!

ত্রিধা সোশ্যাল মিডিয়াতেও বেশ ভালো রকম সক্রিয়। ছিপছিপে ফিগারের নানা সাহসী ছবি তিনি পোস্ট করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সে সব মাঝে মধ্যেই ভাইরাল হয়। এই বঙ্গ তনয়া বিকিনিতে বেশ স্বচ্ছন্দ্য ত্রিধা। অভিনেত্রীর নানান বিকিনি লুক ঘিরে চর্চার শেষ নেই। আর ঘুরতেও দারুণ ভালোবাসেন অভিনেত্রী। ফটোশ্যুট আর ট্রাভেল ডায়েরির ছবিতেই ভর্তি অভিনেত্রীর ইনস্টাগ্রামের দেওয়াল।

আরও পড়ুন -  ছবি সোশ্যাল সাইডে পোষ্ট করে আত্মঘাতী পলিটেকনিকের প্রথমবর্ষের ছাত্র

 এবার হটনেসের বিচারে আগের সব ফটোশ্যুটকে ছাপিয়ে গিয়েছেন ত্রিধা চৌধুরী। একগুচ্ছ নীল ফুল বুকের সামনে ধরে ‘টপলেস’ পোজ দিলেন অভিনেত্রী। খোলা চুল, নিউড মেক আপ আ চোখের দৃষ্টিভঙ্গি দেখে যা দেখে রীতিমতো সকলের ঘাম ঝরছে সাইবারবাসীর। এই ছবির ক্যাপশনে ত্রিধা লিখেছেন, ‘ক্লোথড ইন ফ্রেশনেস’। যার আক্ষরিক অর্থ সতেজতার চাদরে নিজেকে মুড়ে নিয়েছেন অভিনেত্রী। ছবির কমেন্ট বক্সে উপচে পড়ছে একাধিক মন্তব্য। কেউ নায়িকার হটনেসের প্রশংসা করছেন তো কেউ আবাএ সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img