30 C
Kolkata
Saturday, May 4, 2024

সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বললেন প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফ

Must Read

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার আত্মার সঙ্গে কথা বলেছিলেন প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফ। এমনটাই দাবি তার। এবার জানিয়েছেন, অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গেও তিনি কথা বলেছেন।
নিজের ইউটিউব চ্যানেলে সেই ভিডিও পোস্ট করেছেন স্টিভ হাফ। মৃত্যুর পর কেমন আছেন, কোথায় আছেন, কী তার বার্তা—এই ধরনের প্রশ্ন সিদ্ধার্থকে করেছেন স্টিভ।

আরও পড়ুন -  অন্তর্বাস নেটের পোশাক থেকে উঁকি দিচ্ছে, ঋতাভরী হট লুকে

প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফের দাবি, প্রায় তিন দিন ধরে তার তৈরি বিশেষ যন্ত্রের সাহায্যে সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বলেছেন তিনি। এমনকি সিদ্ধার্থের আত্মার সঙ্গে একটি ‘সোল স্পিকিং’ সেশন করেন তিনি।

‘আপনি এখন কোথায় আছেন?’ ভিডিওতে সিদ্ধার্থের আত্মাকে প্রশ্ন করতে দেখা যায় প্যারানরমাল বিশেষজ্ঞকে। উত্তর আসে, আমি হাফের কাছে আছি। এমনকি কুকুরকে পাওয়ার কথাও উত্তরে শোনা যায়। বৃদ্ধা মায়ের সম্পর্কে কোনো বার্তা আছে? উত্তর আসে, ‘আমি মৃত’।

আরও পড়ুন -  বিহার সরকার নির্দেশ দিল, আপনার প্রিয় সব ভোজপুরি গান বন্ধ হয়ে যাবে

ভিডিয়োতে দেখা যায়, সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বলার চেষ্টা করেছেন স্টিভ। সিদ্ধার্থের আত্মা প্রিয়জনদের কোনো বার্তা দিতে চায় কি-না সেই প্রশ্ন স্টিভ করতেই, উত্তর আসে, ‘আমি তোমাদের কান্না মুছে দেব’।

আরও পড়ুন -  বড় পর্দায় বাজিমাত করেছেন সুনেরাহ

গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে না ফেরার দেশে চলে যান সিদ্ধার্থ শুক্লা। বিগ বস ১৩-এর প্রাক্তন প্রতিযোগি তিনি। সেই সিজেনের জয়ী ছিলেন। হিন্দি টেলি ধারাবাহিকের বেশ জনপ্রিয় মুখ সিদ্ধার্থ।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img