38 C
Kolkata
Friday, May 3, 2024

প্রয়াত চিরঞ্জীবীর পুত্রের নামকরণ সারলেন স্ত্রী মেঘনা, মাতৃজঠরে থাকাকালীন সে হারিয়েছে তার বাবাকে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   মাতৃজঠরে থাকাকালীন সে হারিয়েছে তার বাবাকে। তার মা হার মানেননি। স্বামীর স্মৃতি সযত্নে বুকে আঁকড়ে ধরেছেন। স্বামীর পরিবারকে নিজের করে নিয়েছেন। প্রতি মুহূর্তে তাঁর স্মৃতিকে বাঁচিয়ে রেখেছেন মেঘনা রাজ (Meghna Raj), চিরঞ্জীবি সারজা (Chiranjeevi sarja) র স্ত্রী, তাঁদের একমাত্র পুত্রসন্তানের মা। এবার তিনি খুদে চিরঞ্জীবিকে দিলেন এক নতুন নাম।

আরও পড়ুন -  United States: নিহত ১০, সুপারশপে বন্দুক হামলা যুক্তরাষ্ট্রে

সম্প্রতি পুত্রসন্তানের নামকরণের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে মেঘনা জানিয়েছেন, তাঁদের পুত্রসন্তানের নাম রাখা হয়েছে রায়ান রাজ সারজা (Rayaan Raj Sarja)। ‘রায়ান’ শব্দটির সংস্কৃত অর্থ ছোট রাজপুত্র। মেঘনার শেয়ার করা ভিডিওটি চিরঞ্জীবির ভাই ও রায়ানের কাকা ধ্রুব সারজা (Dhrub Sarja)-ও শেয়ার করেছেন নিজের ওয়ালে। মেঘনা যখন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা, তখন আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন চিরঞ্জীবি। তাঁর শেষকৃত‍্যের দিন কান্নায় ভেঙে পড়েছিলেন মেঘনা। এরপর বেবি শাওয়ারের দিন মেঘনার পাশে রাখা ছিল চিরঞ্জীবির কাটআউট।

আরও পড়ুন -  কেন্দ্রীয় পরিবেশ মন্ত্রীর বিশ্ব ব্যাঘ্র দিবসের প্রাক্কালে বাঘ শুমারির বিস্তারিত প্রতিবেদন প্রকাশ

চিরঞ্জীবির পছন্দের শাড়ি পরেছিলেন মেঘনা তাঁর বেবি শাওয়ারে। চিরঞ্জীবির মৃত্যুর চার মাস পর জন্ম হয় রায়ানের। ধ্রুব রায়ানের জন্মের খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। মেঘনার মা হওয়ার খবর পেয়েই অনুরাগীরা বলতে শুরু করেন, চিরঞ্জীবিই ফিরে এসেছেন। ফলে অচিরেই রায়ানের নাম হয়ে যায় জুনিয়র চিরু।

আরও পড়ুন -  Zelensky: ‘পার্সন অব দ্য ইয়ার’ নির্বাচিত হলেন জেলেনস্কি, টাইম ম্যাগাজিনে

মা হওয়ার পর আবারও কাজে ফিরেছেন মেঘনা। কিছু বিজ্ঞাপনের শুটিংয়ের কাজ করছেন তিনি। এছাড়াও কয়েকটি কন্নড় ও মালয়ালম ফিল্মে কাজ করার কথা রয়েছে মেঘনার।

 

View this post on Instagram

 

A post shared by Meghana Raj Sarja (@megsraj)

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img