32 C
Kolkata
Monday, May 13, 2024

Sidharth Shukla: প্রেমিকা শেহনাজ খবর পেয়ে কান্নায় ভেঙে পড়েলেন, বাতিল শ্যুটিং

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার সকালে প্রয়াত বিগ বস ১৩’র বিজেতা অভিনেতা সিদ্ধার্থ শুক্ল। তাঁর বয়স হয়েছিল মাত্র ৪০ বছর। সূত্রে খবর, ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন। এর পরে আর ঘুম থেকে ওঠেননি সিদ্ধার্থ। বৃহস্পতিবার সকালে কুপার হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই রাস্তাতেই প্রাণ হারান অভিনেতা।

সিদ্ধার্থের এই আকস্মিক মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়েছেন তাঁর টেলিভিশন ইন্ডাস্ট্রির বন্ধুরা। এই লিস্টে বাদ পড়েননি সিদ্ধার্থের বর্তমান প্রেমিকা শেহনাজ গিল। তাঁর সঙ্গে সিদ্ধার্থের ঘনিষ্ঠতার কথা কারুর অজানা নয়। বিগ বস ১৩ চলাকালীন বসের ঘরে এই দুই প্রতিযোগির প্রেম সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি সোশ্যাল মিডিয়াতে। শোয়ে একাধিকবার সিদ্ধার্থ ও শেহনাজকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল।

আরও পড়ুন -  শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় জানালেন আমার স্বামী ভোটে জিতবেই

অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জিতে নিয়েছিল। এমনকি শেহনাজ প্রকাশ্যে সিদ্ধার্থকে নিজের ভালোবাসার কথা বলেছিলেন। বিগ বস থেকে বেরিয়ে নানান পার্টিতে জুটি হিসেবে দেখা গিয়েছে। অবশ্য বিগ বস থেকে বেরিয়ে দুজনে প্রেমের সম্পর্কে থাকার কথা কোনওদিন স্বীকার করে নেননি। দুজনে স্বীকার না করলেও এদের অনুগামীরা ভালোবেসে এই জুটির নাম রেখেছিল ‘সিধনাজ’। সম্প্রতি কাপল হিসেবে কালার্সে ড্যান্স দিওয়ানে ৩ এসেছিলেন। রোম্যান্টিক গানে ড্যান্স করে মঞ্চে প্রেমে ভাসিয়েছিলেন। এই ড্যান্স পার্ফম্যান্স ছিল এদের শেষ জুটি হিসেবে দেখা।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

সিদ্ধার্থ শুক্লর মৃত্যুসংবাদ পেয়ে শ্যুট বন্ধ করেন দেন অভিনেত্রী শেহনাজ গিল। সিদ্ধার্থের খবর আসতেই কান্নায় ভেঙে পড়েন। এরপরেই শ্যুটিং বাতিল করে হাসপাতালে সিদ্ধার্থের কাছে গিয়েছেন। গুঞ্জন ছিল খুব শীঘ্রই এই জুটি বিয়ে করবেন। সংসার করার আগে শেহনাজকে ছেড়ে চলে গেলেন।

আরও পড়ুন -  Netaji Subhash Chandra Bose: কার্শিয়াং এর গিদ্দা পাহাড়ে, নেতাজিকে নজর বন্দি করে রেখেছিল ব্রিটিশরা

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img