36 C
Kolkata
Thursday, May 2, 2024

Mouni Roy: রাস্তায় বেরিয়ে এলো মৌনির বক্ষযুগল, দৌড়ে উঠলেন গাড়িতে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   মৌনি রায় (Mouni Roy) বলিউডের বিখ্যাত নাম করেছে। তাঁকে দেখা যায় বিভিন্ন ধরনের ফটোশুট করতে। মালদ্বীপ থেকে একাধিক বিকিনি পরিহিত ছবি শেয়ার করেছেন মৌনি। সম্প্রতি ‘ওয়ার্ড্রোব ম্যালফাংশনের মুখোমুখি হলেন তিনি।

টি-সিরিজ সংস্থার দফতরের বাইরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন মৌনি। তাঁর পরনে ছিল সাদার উপর সবুজ-হলুদ প্রিন্টেড ব্যাকলেস ড্রেস। ফ্রন্ট ওপেন ড্রেস পরলেও আর পাঁচজন সাধারণ মেয়ের মতোই মৌনি অস্বস্তিতে পরে যায়। ক্যামেরায় পোজ দিতে গিয়ে পোশাকের উর্ধ্বাংশ বারবার টেনে ঠিক করছিলেন মৌনি। টি-সিরিজ সংস্থার দফতরের বাইরে মৌনির গাড়ি পার্কিং ছিল না। ফলে পরিস্থিতি তাঁর কাছে ক্রমশ অস্বস্তিকর হয়ে উঠতে থাকে। তিনি আচমকাই পাপারাৎজিদের এড়িয়ে পোশাক ধরে দৌড়াতে শুরু করেন। নাছোড়বান্দা পাপারাৎজিরাও তাঁর পিছু নেন।

আরও পড়ুন -  Web Series: বয়সে বড় বৃদ্ধের সাথে ঘনিষ্ঠ এই গৃহবধূ, রাতে উবে যাবে ঘুম এই সিরিজ দেখলে

মৌনি গাড়িতে উঠে দরজা বন্ধ করার আগের মুহূর্তে তাঁর স্তনের উন্মুক্ত কিছু অংশ পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ে যায়। সম্ভবত বারবার পোশাকটি ধরে টানার ফলে মৌনির কাঁধের অংশ থেকে পোশাকটি ঝুলে যায়। এর পরেই ওই ভিডিও গসিপ হয়ে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, এটি নাকি মৌনির পাবলিসিটি স্টান্ট। শুধু মৌনির মতো একজন অভিনেত্রী নন, প্রায় প্রত্যেক দিন, পৃথিবীর প্রত্যেক কোণেই মহিলারা ‘ওয়ার্ড্রোব ম্যালফাংশন’-এর শিকার হন। অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায়, একজন মহিলার শাড়ি সরে গিয়ে তাঁর শরীরের কিছু অংশ উন্মুক্ত হলে বা ব্লাউজে কোনো সমস্যা হলে অন্য মহিলারা তা নিয়ে কৌতুক করেন। ব্রা-এর স্ট্র‍্যাপ পোশাকের ফাঁক দিয়ে বেরিয়ে যাওয়া তো নিত্যদিনের ঘটনা। কিন্তু সেই স্ট্র‍্যাপের দিকে কয়েক জোড়া চোখ এমন ভাবে তাকিয়ে থাকেন, যেন মনে হয় মহিলাটি অপরাধ করে ফেলেছেন। অধিকাংশ ক্ষেত্রে ফ্রন্ট ওপেন পোশাকে এই ধরনের বিভ্রাট ঘটে।

আরও পড়ুন -  Web Series: প্রিয়া গামরে এই আকর্ষণীয় চেহারায় দেখা দিলেন, আগে বন্ধ করুন দরজা তারপর এই ভিডিও দেখবেন

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

সম্প্রতি জি মিউজিকের মিউজিক ভিডিওতে ‘বৈঠে বৈঠে’ গানের সঙ্গে অঙ্গদ বেদী (Angad Bedi) র বিপরীতে মৌনিকে অভিনয় করতে দেখা গেছে। খুব শীঘ্রই মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’।

আরও পড়ুন -  Urfi Javed: নীল পোশাকে উদ্দাম নাচ উর্ফি জাভেদের, ভাইরাল ভিডিও

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img