28 C
Kolkata
Monday, May 13, 2024

Mithun Chakraborty: সিরিয়ালের জগতে প্রবেশ করলেন মিঠুন চক্রবর্তী

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ডান্স রিয়েলিটি শোয়ের পর এবার ছোট পর্দায় আবারও কামব‍্যাক করছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। একটি হিন্দি ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরছেন মিঠুন।

হিন্দি ধারাবাহিকটির নাম ; চিকু কি মাম্মি দুর কি’, এই সিরিয়ালের মূল চরিত্র হল চিকু নামে এক নাবালিকা। তার স্বপ্ন মিঠুন চক্রবর্তীর মতো ‘ডান্স দিভা’ হওয়া। তার মা থাকা সত্ত্বেও তাকে দূরে থাকতে হয়। শৈশব থেকে মায়ের থেকে দূরে থাকা চিকুর জীবনযাত্রা নিয়েই তৈরি হচ্ছে ; চিকু কি মাম্মি দুর কি’। এই সিরিয়ালের প্রোমোতে দেখা গেছে মিঠুনকে। কিন্তু চমকপ্রদ ব্যাপার হল, সিরিয়ালের জন্য নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন মহাগুরু। মিঠুন এখনও পর্যন্ত শুধুমাত্র সিরিয়ালের প্রোমো শুট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by StarPlus (@starplus)

তাই তিনি সিরিয়ালটির কতটা অংশ জুড়ে থাকবেন, এখনই বলা যাচ্ছে না। কিন্তু সিরিয়ালের চিত্রনাট্য পড়ার সঙ্গে সঙ্গেই নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন মিঠুন। কারণ চিত্রনাট্য পড়ে তাঁর এতটাই ভালো লেগেছে, এই কাহিনীর সঙ্গে নিজের জীবনযুদ্ধের মিল খুঁজে পেয়েছেন মিঠুন। চিকুর চরিত্রের সঙ্গে নিজের আত্মিক যোগ পেয়েছেন তিনি। মিঠুনের এই পদক্ষেপে আপ্লুত তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন -  Urfi Javed: ফের অদ্ভুত পোশাকে উর্ফি

‘ চিকু কি মাম্মি দুর কি’ সিরিয়ালের প্রোমোতে মিঠুনকে দেখে সাড়া পড়ে গিয়েছে তাঁর অনুরাগীদের মধ্যে। প্রোমোর ছোট ভিডিওতে নেপথ্য কাহিনীর বিভিন্ন মুহূর্ত ফুটে উঠেছে। আগামী 6 ই সেপ্টেম্বর, স্টার প্লাসে সন্ধ্যা ছ’টার সময় সম্প্রচারিত হবে ‘ চিকু কি মাম্মি দুর কি’।

আরও পড়ুন -  জলপরীর মতো সুন্দর রণবীর কাপুরের শ্যালি, যদি চেহারা দেখেন প্রেমে পড়বেন, ছবি রইল

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img